ভূতুড়ে ওয়েব সিরিজে হাত দিলেন শাহরুখ

ঢাকা, ১৭ আগস্ট, ২০১৯ | 2 0 1

ভূতুড়ে ওয়েব সিরিজে হাত দিলেন শাহরুখ

পরিবর্তন ডেস্ক: ১১:৪৮ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০১৯

ভূতুড়ে ওয়েব সিরিজে হাত দিলেন শাহরুখ

অভিনয়ের থেকে এখন প্রযোজনার দিকেই মনে হয় বেশি ঝুঁকছেন শাহরুখ খান। হাতে এখন তার তেমন কোনও ছবি নেই। তাই বোধহয় প্রযোজনার কাজটা মন দিয়েই করতে চান বাদশা। কারণ সম্প্রতি খবর পাওয়া গেছে নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজ প্রযোজনা করবেন তিনি। নাম সম্ভবত ‘বেতাল’। অলৌকিক উপাখ্যানের উপর নির্ভর করে তৈরি হবে এই ওয়ের সিরিজটি।

ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, এই ওয়ের সিরিজের গল্প লিখবেন প্রতীক গ্রাহাম। এটি পরিচালনাও করবেন তিনি। সহ-পরিচালক হিসেবে থাকবেন নিখিল মহাজন। প্রতীক ওয়েব প্ল্যাটফর্মে অপরিচিত নন। এর আগেও নেটফ্লিক্সের সঙ্গে কাজ করেছেন তিনি। রাধিকা আপ্তে অভিনীত ‘ঘাউল’ পরিচালনা করেছিলেন তিনি। দর্শকের মধ্যে এই ওয়েব সিরিজটি ভালই সাড়া ফেলেছিল। ফলে ভূত বা অলৌলিক গল্প সাজানো বা পরিচালনা করার ক্ষেত্রে তার দক্ষতা রয়েছে যথেষ্ট। তবে এবারের ওয়েব সিরিজে রাধিকা থাকছেন না। বিনীত কুমার সিং ও অহনা কুমার ‘বেতাল’-এ অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। খুব শীঘ্রই এনিয়ে চূড়ান্ত ঘোষণা করবেন নির্মাতারা। সিলমোহর দেবে নেটফ্লিক্সও।

তবে এই প্রথম যে রেড চিলিজ এন্টারটেনমেন্ট নেটফ্লিক্সের জন্য ওয়েব সিরিজ প্রযোজনা করছে, তা নয়। এর আগেও দু’টি ওয়েব সিরিজ প্রযোজনা করেছে শাহরুখ খানের এই সংস্থা। একটি ইমরান হাশমিকে নিয়ে; নাম ‘বার্ড অব ব্লাড’। বিলাল সিদ্দিকির বেস্ট সেলার ‘বার্ড অব ব্লাড’ অবলম্বনেই ওয়ের সিরিজ তৈরি হয়েছে। ২৭ সেপ্টেম্বর থেকে এটি দেখা যাবে। এছাড়া ‘ক্লাস অব ৮৩’ নামে আরও একটি ওয়েব সিরিজ প্রযোজনা করছে রেড চিলিজ। অতুল সবরওয়ালের বই অবলম্বনে সিরিজটি তৈরি হচ্ছে। বইয়ের নামেও ‘ক্লাস অব ৮৩’। তবে অলৌকিক ওয়েব সিরিজ এই প্রথম।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও