'ওয়ার'-এ জোর টক্কর হৃত্বিক-টাইগারের

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

'ওয়ার'-এ জোর টক্কর হৃত্বিক-টাইগারের

পরিবর্তন ডেস্ক: ১০:৪৬ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০১৯

'ওয়ার'-এ জোর টক্কর হৃত্বিক-টাইগারের

'অ্যাকশন', দুজনেরই তুরুপেরর তাস, আবার দুজনেরই নাচের দক্ষতাও অনবদ্য। এদের মধ্যে বলিউডে এক জনের পথ চলা শুরু উনিশ বছর আগে। অন্য জন পাঁচ বছরেই বলিউডে নিজের ছাপ রেখেছেন। আর তাদের একজন হলেন হৃত্বিক রোশন, অন্যজন টাইগার শ্রফ। যশ রাজ ফিল্মসের ব্যানারে 'ওয়ার' সিনেমায় এবার মুখোমুখি টক্কর দুই তারকার।

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, হৃত্বিক-টাইগার জুটিকে একসঙ্গে দেখতে শুরু থেকেই ফ্যানদের উৎসাহের অন্ত নেই। গত বছরই অ্যাকশন-ধর্মী সিনেমায় দুজনের একসঙ্গে কাজ করার খবর শোনা গিয়েছিল। সোমবার ওয়ার সিনেমার ট্রেলার প্রকাশ্যে আনল যশরাজ ফিল্মস।

ট্রেলার যে ভক্তদের নিরাশ করেনি তা বলাই বাহুল্য। পুরোদস্তুর হলিউডি কায়দায় অ্যাকশন সিকোয়েন্সের স্বাদ ট্রেলার জুড়ে। দুর্দান্ত চেজ ও ফাইট সিকোয়েন্সে মুখোমুখি দেখা গেল হৃত্বিক-টাইগারকে। প্লেন থেকে সুপারকার, কিছুই বাদ গেল না ট্রেলারে। সুপারবাইকে মুখোমুখি হওয়া থেকে, উঁচু বাড়ির ছাদে পারকোর স্টান্ট, দুর্দান্ত স্টান্টে অসাধারণ হৃত্বিক-টাইগার জুটি। আর হবে নাই বা কেন। সিনেমার অ্যাকশন কোরিওগ্রাফারের ভূমিকায় আছেন হলিউড ও কোরিয়ার দুই বিশ্বখ্যাত অ্যাকশন ডিরেক্টর অ্যান্ডি আর্মস্ট্রং ও সিইয়ং ওহ। ছবির সিনেমাটোগ্রাফিতে রয়েছেন হলিউডের বেন জেসপর। সিনেমার মাঝে লাস্যময়ী রূপে বিকিনিতে দেখা গেল বাণী কাপুরকে। এই ফিল্মের মাধ্যমে হলিউডের অ্যাকশন ফিল্মকেও ছাপিয়ে যাবে বলিউড, জানালেন সিনেমার ডিরেক্টর সিদ্ধার্থ আনন্দ।

ভিডিও...

এ বছর ২ অক্টোবরে প্রেক্ষাগৃহে আসছে 'ওয়ার'। ট্রেলারের টান টান উত্তেজনাপূর্ণ অ্যাকশন গোটা সিনেমায় বজায় থাকে কিনা, তা দেখতে মুখিয়ে দর্শকরা।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও