ডেবিউ হচ্ছে বলিউডের কুখ্যাত ভিলেনের এই নাতির

ঢাকা, ২৪ আগস্ট, ২০১৯ | 2 0 1

ডেবিউ হচ্ছে বলিউডের কুখ্যাত ভিলেনের এই নাতির

পরিবর্তন ডেস্ক: ৩:৫৫ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০১৯

ডেবিউ হচ্ছে বলিউডের কুখ্যাত ভিলেনের এই নাতির

ফ্রেশ ফেস অ্যালার্ট…। না! এই অভিনেতাকে আপনি আগে দেখেননি। বলিউডে তিনি নতুন মুখ। অভিনেতা হিসেবে ডেবিউ ছবি ‘পাগল’-এর জন্য তৈরি হচ্ছেন। তিনি বর্ধন পুরি। এর পরিবারে ফিল্মি ব্যাকগ্রাউন্ডও রয়েছে। কীভাবে জানেন?

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, বর্ধনের দাদা প্রবাদপ্রতিম অভিনেতা অমরীশ পুরি। ফলে তার রক্তে রয়েছে অভিনয়। থিয়েটারে বর্ধনের অভিনয় শিক্ষার হাতেখড়ি। বেশ কিছু দিন কাজ শিখেছেন ক্যামেরার পিছনেও। এবার বড় পর্দায় ডেবিউয়ের জন্য তৈরি হচ্ছেন।

‘ইশকজাদে’, ‘দাওয়াত-এ-ইস্ক’, ‘শুদ্ধ দেশি রোম্যান্স’-এর মতো ছবিতে ক্যামেরার পিছনে কাজের অভিজ্ঞতা রয়েছে বর্ধনের। গল্প লেখা বা পরিচালনায় আগ্রহ থাকলেও অভিনয় বর্ধনের প্রথম পছন্দ। জাতীয় পুরস্কারপ্রাপ্ত লেখক তথা পরিচালক সত্যদেব দুবের কাছে অভিনয় শিখেছেন বর্ধন। প্রসঙ্গত, এক সময় সত্যদেব অমরীশেরও মেন্টর ছিলেন।

দাদার সঙ্গে খুব ভাল সম্পর্ক ছিল বর্ধনের। এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘দাদু আমার ভগবান ছিল। আমি প্রার্থনা করতাম তার কাছে। দাদা চলে যাওয়ার পর ছাতাটা সরে গিয়েছে। তার চলে যাওয়ার পর সিদ্ধান্ত নিয়েছিলাম, যদি কিছু করি সেটা দাদার জন্যই করব। আমার ডেবিউ ফিল্ম ‘পাগল’ও তাকে উত্সর্গ করছি।‘

চেরা রুপারেল পরিচালিত বর্ধনের ডেবিউ ফিল্ম ‘পাগল’ আদতে একটি রোম্যান্টিক থ্রিলার। সব কিছু ঠিক থাকলে এই ছবি মুক্তি পাবে ২৬ জুলাই।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও