সিম্বার কণ্ঠ শাহরুখ নাকি আরিয়ানের?

ঢাকা, ১৮ জুলাই, ২০১৯ | 2 0 1

সিম্বার কণ্ঠ শাহরুখ নাকি আরিয়ানের?

 পরিবর্তন ডেস্ক: ৯:৩৯ পূর্বাহ্ণ, জুলাই ১২, ২০১৯

সিম্বার কণ্ঠ শাহরুখ নাকি আরিয়ানের?

প্রকাশ্যে এসেছে 'দ্যা লায়ন কিং'-এর টিজার। নিজেই টুইটার হ্যান্ডেলেই সেটি শেয়ার করেছেন শাহরুখ। সেখানেই শোনা গেল বহু প্রতীক্ষিত সিম্বার গলা।  কিন্তু টিজারে এ কার কণ্ঠস্বর! শাহরুখ নাকি আরিয়ানের? গলাটা ভেসে আসতেই যেন সবকিছু গুলিয়ে গেল।

এই কণ্ঠস্বর সিম্বার অর্থাৎ শাহরুখ পুত্র আরিয়ান খানের। কিন্তু বাবার সঙ্গে শুধু চেহারার নয় কণ্ঠেরও তার এতোই মিল যে পার্থক্য করা প্রায় অসম্ভব। বিশ্বাস না হলে নিজেই শুনে নিতে পারেন...। টিজারে আরিয়ানের গলায় শোনা যাচ্ছে একটিই লাইন, ‘ম্যায় হু সিম্বা, মুফাসা কা বেটা’ (আমি সিম্বা, মুফাসার পুত্র)। গর্বিত শাহরুখ ক্যাপশনে লিখেছেন, ‘আমার সিম্বা...’।

এর আগে অপর একটি টিজারে নিজের কণ্ঠস্বরও প্রকাশ করেছিলেন বাদশা। কণ্ঠ দেওয়ার সময় স্টুডিওতে শুট করা একটি ভিডিও প্রকাশ করেছিলেন তিনি। মুফাসার চরিত্রে শোনা গিয়েছিল তার কণ্ঠ। তখন থেকেই সিনেপ্রেমীরা অপেক্ষা করেছিলেন আরিয়ানের গলা শোনার জন্য। এই টিজারে তার গলা শুনে সকলেই যে বিস্মিত এবং উত্তেজিত তা আর বলার অপেক্ষা রাখেনা।

ভিডিও লিংক...

'দ্য লায়ন কিং' ছবিটির পরিচালনা করেছেন জন ফ্যাভরিউ। এই ছবিতে সিম্বা ও মুফাসা এই দুই চরিত্র ছাড়া অন্যান্য চরিত্র 'টিমন'-এর জন্য গলা দেবেন শ্রেয়স তালপাড়ে, 'পুম্বা'র জন্য গলা দেবেন সঞ্জয় মিশ্রা। সিম্বার মা 'নালা'র কণ্ঠে শোনা যাবে নেহা গর্গভাকে। 'জাজু'র চরিত্রে কণ্ঠ দেবেন আশ্রানি। খলনায়ক 'স্কার'-এর চরিত্রের কণ্ঠের জন্য ভাবা হয়েছে আশিষ বিদ্যার্থীকে। ১৯ জুলাই মুক্তি পাবে 'দ্য লায়ন কিং'।

ভিডিও লিংক...

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও