'সত্তে পে সত্তা' ছবির মুখ বলিউডের গ্রিক গড!

ঢাকা, ১৭ জুলাই, ২০১৯ | 2 0 1

'সত্তে পে সত্তা' ছবির মুখ বলিউডের গ্রিক গড!

পরিবর্তন ডেস্ক: ১২:৪৮ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

'সত্তে পে সত্তা' ছবির মুখ বলিউডের গ্রিক গড!

বলিউডে বেশ কয়েক বছর ধরেই রিমেকে মন দিয়েছেন পরিচালকেরা। এবার সেই তালিকায় উঠে এল অমিতাভ বচ্চনের ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি 'সত্তে পে সত্তা'। ভাবছেন অমিতাভের চরিত্রে কাকে দেখতে পাবেন? হ্যাঁ, ঠিকই ধরেছেন অমিতাভের জুতোয় পা গলাতে চলেছেন হৃত্বিক রোশন। বুধবার এই খবর নিশ্চিত করা হয়েছে বলিউডের তরফে। আর এই ছবিতেই প্রথমবার রোহিত শেঠির সঙ্গে কাজ করতে চলেছেন হৃত্বিক রোশন।

ভারতের এই সময় পত্রিকার খবরে বলা হয়, ১৯৮২-তে মুক্তি পাওয়া এই সুপারহিট ছবি ফের নতুন মোড়কে পেশ করার পরিকল্পনা করেছেন ফারাহ খান। সঙ্গে তাকে সঙ্গত করবেন রোহিত শেঠি। ইতোমধ্যে হৃত্বিকের সঙ্গে ফারাহ কথাও বলেছেন। হৃত্বিক মৌখিক ভাবে হ্যাঁ-ও বলেছেন।

তবে ছবিটি তৈরির জন্য ফারাহ নতুন করে স্ক্রিপ্ট লেখার কাজও করছেন। ইদানীং সময়ে যাতে ছবির গল্পকে কোনও ভাবেই বেমানান মনে না হয় তার জন্যই এই নতুন করে লেখালিখি।

এর আগে অমিতাভের অগ্নিপথ ছবির রিমেকেও হৃত্বিক রোশন কাজ করেছেন। এ ছবির ক্ষেত্রেও ফারাহর প্রথম পছন্দ ছিলেন হৃত্বিক। তবে শোনা গিয়েছিল এই তালিকায় নাম উঠে এসেছিল শাহরুখ খান ও অক্ষয় কুমারেরও। তবে ৪০ বছরের সেই সময়ের অমিতাভের চেহারার সঙ্গে এখনকার ৪০ বছরের হৃত্বিকের চেহারা ভালো মানাবে বলেই এই সিদ্ধান্ত পরিচালকের।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও