ঋত্বিক-শুভশ্রীর প্রেমের গল্প 'পরিণীতা'র মোশন পোস্টারে

ঢাকা, ১৯ জুলাই, ২০১৯ | 2 0 1

ঋত্বিক-শুভশ্রীর প্রেমের গল্প 'পরিণীতা'র মোশন পোস্টারে

পরিবর্তন ডেস্ক ৩:২৩ অপরাহ্ণ, জুন ২৬, ২০১৯

ঋত্বিক-শুভশ্রীর প্রেমের গল্প 'পরিণীতা'র মোশন পোস্টারে

জানালার পিছন থেকে দেখা যাচ্ছে হাওড়া ব্রিজ, ভেসে আসছে লঞ্চের শব্দ। আর এদিকে জানালার এপারে বসে থাকতে দেখা যাচ্ছে শুভশ্রী ও ঋত্বিককে। শুভশ্রীর পরনে প্রিন্টেড ফ্রক, মাথায় বাঁধা বেনী, আর ঋত্বিকের এক হাতে বই, আর অন্যহাতে সে টেনে ধরেছে শুভশ্রীর বেনী। এভাবেই প্রকাশ্যে এল রাজ চক্রবর্তী পরিচালিত ছবি পরিণীতার মোশান পোস্টার। 

ছবির এই পোস্টার নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ ও শুভশ্রী।

এর আগে নিজের প্রযোজনা সংস্থার এই ছবি পরিণীতার ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। যেখানে দেখা গিয়েছিল সিঁদুরে রাঙা শুভশ্রী তাকিয়ে রয়েছেন ঋত্বিকের দিকে।

বেশকিছুদিন আগে পরিণীতার শ্যুটিং শেষ করে সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী লিখেছেন, ‘পরিণীতার সঙ্গে আমার যাত্রা শেষ হল। আমার গোটা কেরিয়ারে এই অভিজ্ঞতার কথা আমি সবসময়ই মনে রাখবো। মেহুলের (চরিত্রের নাম) কথা আমার সবসময় মনে পড়বে। অবশ্য মনে পড়বে বললে ভুল হবে। এই চরিত্রটি সবসময়ের জন্য আমার সঙ্গে থাকবে। আমি এই চরিত্রটা ভীষণ উপভোগ করেছি। এই চরিত্রটা করতে গিয়ে অনেক কিছু শিখেছি’।

প্রসঙ্গত, এই প্রথম নিজের প্রযোজনা সংস্থার ছবিতে পরিচালক হিসাবেও পাওয়া যাবে রাজ চক্রবর্তীকে। আর বিয়ের পর পরিচালক ও অভিনেত্রী রাজ-শুভশ্রীর এটাই প্রথম ছবি। তবে রাজের পরিণীতার গল্প কিন্তু শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের পরিণীতার গল্প নয়। উত্তর কলকাতার একটি প্রেমের গল্প উঠে আসবে এই ছবিতে। যে গল্প রাজ নাকি পেয়েছিলেন ফেসবুকের মাধ্যমেই। আর সেই গল্পকেই চিত্রনাট্যের রূপ দিয়েছেন পরিচালক রাজ।

এই ছবিতে ঋত্বিক-শুভশ্রী ছাড়াও দেখা যাবে গৌরব চক্রবর্তী ও আদৃতকে। আগামী আগস্ট মাসে মুক্তি পাবে এই ছবি।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও