পাক সমর্থকের বিদ্রূপ, নবাবি কেতায় জবাব সাইফের

ঢাকা, ১৬ জুলাই, ২০১৯ | 2 0 1

পাক সমর্থকের বিদ্রূপ, নবাবি কেতায় জবাব সাইফের

পরিবর্তন ডেস্ক ৯:০৬ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০১৯

পাক সমর্থকের বিদ্রূপ, নবাবি কেতায় জবাব সাইফের

ভারত-পাকিস্তানের ক্রিকেটযুদ্ধ দেখতে গিয়ে পাক সমর্থকের ব্যঙ্গের মুখে পড়লেন সাইফ আলি খান ও সহ-অভিনেত্রী আলেইয়া এফ। স্টেডিয়ামে ঢোকার মুখেই তাদের দিকে বাকা মন্তব্য ছুঁড়ে দেন জনৈক পাক সমর্থক।

গত ১৬ জুন ছিল ভারত-পাকিস্তানের ম্যাচ। মাঠে খেলা দেখতে যান সাইফ আলি খান। সঙ্গে ছিলেন তার আগামী ছবি 'জওয়ানি জানেমন'-এর অভিনেত্রী আলেইয়া এফ। স্টেডিয়ামে ঢুকতে যাবেন, ঠিক তখনই একজন পাকিস্তানি সমর্থক অপমান করেন তাদের। সাইফের  উদ্দেশে ওই ব্যক্তি ব্যঙ্গ করে বলতে থাকে, 'ভারতীয় দলের একাদশ জলবাহক। উনি সব ছবিতেই পাকিস্তানিদের মেরেছেন। সবসময় নিজের দেশকে সমর্থন করেন। ‘সঙ্গে চলতে থাকে ভিডিও শ্যুটিং। কয়েকবার ‘অ্যায় সাইফু’ বলে ডাকতেও শোনা যায় ওই ব্যক্তিকে। এমনকি আলিয়া এফকে 'বিটিয়া রানী' বলে শ্লেষ ছোড়ে ওই পাক সমর্থক।

কিন্তু, সাইফ এসবে কোনো পাত্তাই দেননি। কারো প্ররোচনায় পা দেওয়ার পাত্র নন   পতৌদির নবাব। নবাবি ভঙ্গিতেই হাঁটতে হাঁটতে স্টেডিয়ামে ঢুকে যান। আলেইয়াকেও আগলে রাখেন।

লন্ডনে আগামী ছবির শ্যুটিং করছেন সাইফ আলি খান-আলেইয়া এফ। ছবির নাম 'জওয়ানি জানেমন'। পুজা বেদীর মেয়ে আলেইয়ার অভিষেক ছবি এটি। ছবিতে আলিয়ার বাবার ভূমিকায় রয়েছেন সাইফ। তার বিপরীতে দেখা যাবে তাবুকে।   ছেলে তৈমুরকেও বাবার সঙ্গে দেখা গিয়েছে শ্যুটিংস্থলে। শুধু তাই নয়, কারিনা ও কারিশ্মাও রয়েছেন লন্ডনে। কারিনার পরবর্তী ছবি 'আংরেজি মিডিয়াম'-এর শ্যুটও চলছে লন্ডনে। ছবিতে তাকে দেখা যাবে একজন পুলিস আধিকারিকের চরিত্রে। মুখ্য চরিত্রে রয়েছেন ইরফান খান ও রাধিকা মদন।

ইসি/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও