বিয়ে করছেন সারা!

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

বিয়ে করছেন সারা!

পরিবর্তন ডেস্ক ৪:২১ অপরাহ্ণ, জুন ১৫, ২০১৯

বিয়ে করছেন সারা!

বহু দিন ধরেই বলিউডে কানাঘুঁষা চলছিল তাদের সম্পর্ক নিয়ে। জনসমক্ষে এবার সেই সম্পর্কের কথা প্রায় স্বীকার করলেন বলিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারা খান। ইনস্টাগ্রামে শেয়ার করলেন অন্তরঙ্গ কিছু ছবি।

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, বলিউড সিরিয়াল ‘স্বপনে সুহানে লড়কপনকে’-র অভিনেতা অঙ্কিত গেরার সঙ্গে সারা খান ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বেশ কিছু ছবি। একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'ফরেভার মাইন'।

সারা খান সব সময় তার ব্যক্তিগত সম্পর্কের জন্য চর্চিত। বারেবারেই তিনি বলিউডের হট টপিক।

সারা খান কিছু দিন আগে একটি সাক্ষাত্কারে বলেন, ‘অঙ্কিত এবং আমি খুবই ভাল বন্ধু। আমার যারা কাছের মানুষ, তাদের সবাইকে আমার পক্ষে বিয়ে করা সম্ভব নয়। তাই অঙ্কিত-কেই আমি বিয়ে করব এরকম ভাববার কোনও কারণ নেই।’

তার উত্তরে অঙ্কিত জানান, ‘আমি নিজেই জানি না আমি কবে কখন বিয়ে করব। আমি এখনও সিঙ্গল। আর তাছাড়া সারা এবং আমি এখন বিজনেস পার্টনার।’

সে দিন দু’জনেই অস্বীকার করেন সম্পর্কের কথা। কিন্তু সম্প্রতি তাদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার পর ফের শুরু হয় গুঞ্জন। ছবিতে তাদের কেমিস্ট্রি দেখে অনেকেই বলছেন, তারা খুব জলদি বিয়ে করবেন।

কিছু দিন আগে অর্জুন বিজলানির রিয়েলিটি শো-এ সারা জানান, তার বিয়ে নিয়ে যে খবর ছড়িয়েছে, তা সত্যি। তিনি এই বছরের শেষে বিয়ে করবেন। কিন্তু কাকে বিয়ে করতে চলেছেন তা স্পষ্ট করেননি।

ঙ্কিত গেরা এবং সারা খান একটি শর্ট ফিল্মে কাজ করেছেন। এই ছবির প্রযোজকও তারাই। মানালিতে শুটিংয়ের সময় তোলা ছবি পোস্ট করেছেন সারা।

সারা খান ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেও বড় পর্দাতেও কাজ করেছেন। ২০০৭-এ ‘স্বপ্না বাবুল কা’ সিরিয়ালের মধ্যে দিয়ে তার কর্মজীবন শুরু করেন।

এরপরে সারা ‘বিগ বস’, ‘শ্বশুরাল সিমর কা’, ‘কমেডি ক্লাসেস অ্যান্ড কমেডি নাইটস বাঁচাও’-তেও কাজ করেছেন।

বিগ বস সিজন ৪-এর আলি মার্চেন্টকে বিয়ে করেছিলেন সারা। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। দু’মাসের মধ্যেই ডিভোর্স হয়ে যায় তাদের।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও