অভিনয় থেকে ফের বিরতি নিলেন ইরফান খান

ঢাকা, ১৪ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

অভিনয় থেকে ফের বিরতি নিলেন ইরফান খান

পরিবর্তন ডেস্ক: ৯:১০ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০১৯

অভিনয় থেকে ফের বিরতি নিলেন ইরফান খান

অনেকদিন ধরেই তার অসুস্থতার খবর পাওয়া যাচ্ছিল। শোনা গিয়েছিল নিউরো এন্ডোক্রাইন টিউমার হয়েছে তার। খবর অনুযায়ী, লন্ডনে চিকিত্সা করিয়ে এই বছরের শুরুতেই ভারতে ফিরেছেন অভিনেতা ইরফান খান। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন পরবর্তী ছবি ‘ইরেজি মিডিয়াম'-এর শুটিংও। ছবির প্রথম অংশের শুটিং হয়েছে রাজস্থানে। জয়পুরে শুটিং শেষ হয়েছে কয়েক সপ্তাহ আগেই। এরপরের গন্তব্য লন্ডন।

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, লন্ডনে শুটিং শুরুর আগে কিছুদিনের জন্য কাজ থেকে বিরতি নিয়েছেন ইরফান। স্ত্রী সুতপা শিকদারের সঙ্গে সময় কাটাবেন তিনি। চলতি বছরের শুরুতে চিকিৎসার পর যখন ইরফান ভারতে ফেরেন, তাকে স্বাগত জানিয়েছিল অনুরাগীরা। এরপর তার অভিনয়ের জগতে ফেরার খবরে খুশি সিনেমাপ্রেমীরা।

লন্ডনে শুটিং শুরু হলেই ‘ইরেজি মিডিয়াম' টিমের সঙ্গে যোগ দেবেন কারিনা কাপুর খান। ছবিতে তিনি অভিনয় করছেন একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে। এই প্রথম বার কোনও ছবিতে ইরফান এবং কারিনাকে একসঙ্গে দেখা যাবে। শোনা যাচ্ছে এই ছবিতে কারিনা ক্যামিও চরিত্রে থাকলেও শুধু ইরফান খানের জন্যই তিনি কাজ করতে উৎসাহী।

ছবির পরিচালনার দায়িত্বে আছেন হোমি আদাজানিয়া। প্রযোজনা করছেন দিনেশ বিজন তার ম্যাডক ফিল্মসের ব্যানারে। ছবিতে ইরফানের মেয়ের চরিত্রে অভিনয় করছেন রাধিকা মদন। আগামী বছর ২৪ এপ্রিল মুক্তি পাবে 'ইরেজি মিডিয়াম'। 

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও