সালমানের জন্য সিনেমা হাতছাড়া প্রিয়াঙ্কা চোপড়ার!

ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | ৪ আষাঢ় ১৪২৬

সালমানের জন্য সিনেমা হাতছাড়া প্রিয়াঙ্কা চোপড়ার!

পরিবর্তন ডেস্ক: ১:৫০ অপরাহ্ণ, জুন ১২, ২০১৯

সালমানের জন্য সিনেমা হাতছাড়া প্রিয়াঙ্কা চোপড়ার!

‘ভারত’ সিনেমার কাজ ছেড়ে দেওয়ার পর থেকেই প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সালমান খানের মতবিরোধের জল্পনা শুরু হয়েছিল। ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে দাবি করা হচ্ছে যে, সালমান এখন আর প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে রাজি নন। সম্প্রতি একটি নিউজ পোর্টালে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, সালমানের জন্যই একটি বড় বাজেটের সিনেমায় কাজের সুযোগ হাতছাড়া হল প্রিয়াঙ্কার।

ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, কিছুদিন আগে করণ জোহরের শো-তে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছিলেন যে, খুব শীঘ্রই তাকে সঞ্জয় লীলা বানশালীর সঙ্গে কাজ করতে দেখা যেতে পারে। কিন্তু এখন মনে হচ্ছে, ওই সিনেমায় কাজ করার সুযোগ তার হাতছাড়া হতে চলেছে। ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে, বানশালীকে সালমান ও প্রিয়াঙ্কার মধ্যে কোনও একজনকে বেছে নিতে হবে। এক্ষেত্রে তিনি সালমানকে বেছে নিয়েছেন।

যদিও এই প্রতিবেদনে প্রকাশিত তথ্য কতটা সঠিক, তা জানা যায়নি। এ কথা ঠিক যে, সঞ্জয় ফের বানশালীর সঙ্গে কাজ করছেন। সেই সঙ্গে এটাও ঠিক যে, কোনও সিনেমার ব্যাপারেই প্রিয়াঙ্কা বানশালীর সঙ্গে কথা বলছিলেন। কিন্তু এ কথা হলফ করা বলা কঠিন যে, বানশালীর একই সিনেমার সঙ্গে তাদের দুজনের কোনও যোগ রয়েছে কিনা।

কিছুদিন আগেই ‘ভারত’ সিনেমার প্রোমোশনের সময় সালমান বলেছিলেন যে, প্রিয়াঙ্কার ওপর তিনি মোটেই অসন্তুষ্ট নন। ভালো অফার পেলে দুজনকে একসঙ্গে কাজ করতে দেখাও যেতে পারে।

উল্লেখ্য, ‘ভারত’ সিনেমায় প্রথমে প্রিয়াঙ্কার অভিনয়ের কথা ছিল। সিনেমার আনুষ্ঠানিক ঘোষণাও হয়ে গিয়েছিল। কিন্তু নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্য ওই সিনেমার কাজ থেকে সরে দাঁড়িয়েছিলেন প্রিয়াঙ্কা।

এরপর প্রিয়াঙ্কার জায়গায় ক্যাটরিনা কাইফকে সিনেমায় নেওয়া হয়েছিল। ওই সিনেমা ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এবং বক্সঅফিসে দারুণ সাফল্য পেয়েছে।

জিজাক/