ভক্তের জন্য ট্রলড রণবীর কাপুর

ঢাকা, ২৫ জুন, ২০১৯ | 2 0 1

ভক্তের জন্য ট্রলড রণবীর কাপুর

পরিবর্তন ডেস্ক: ১:০৫ অপরাহ্ণ, জুন ১১, ২০১৯

ভক্তের জন্য ট্রলড রণবীর কাপুর

সোশ্যাল মিডিয়ায় না থেকেও ফের একবার নেটিজেনদের সমালোচনার মুখে বলিউড তারকা রণবীর কাপুর। দীপিকা, আলিয়ার জন্য নন, এবার তিনি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন জনৈক অনুরাগীর জন্য।

ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি টুইটারে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এক অনুরাগী তার পা ছুঁয়ে সালাম করছে এবং তাকে উপহার দিচ্ছে। র‌্যাপিং পেপারে মোড়ানো উপহার এবং সঙ্গে চকলেট, রণবীর অনুরাগী নিজে হাতেই তা তুলে দিচ্ছে তারকাকে।

ওই ভিডিও-তে দেখা যাচ্ছে, তারকার পায়ের কাছে বসে রয়েছে রণবীর অনুরাগী। এতেই ‘ব্রহ্মাস্ত্র’ অভিনেতার আচরণ নিয়ে সরব হয়েছে নেটিজেনরা।

কেউ মন্তব্য করেছে, রণবীর একবারের জন্যও তার অনুরাগীকে সোফায় বসার কথা বলল না। এক গ্লাস পানিও পর্যন্ত দিল না। একজন আবার ওই ভিডিও-তে কমেন্ট করেছেন, তারকারাও রক্ত মাংসে গড়া মানুষ। তাদের-কে এমন দেবতার মতো পূজা করার অর্থ কী?

যদিও এই সমালোচনায় কান দিতে নারাজ রণবীরের অনুরাগী। তার সাফ কথা, ‘আমি রণবীর কাপুরের অন্ধ ভক্ত। তিনি আমার জীবন, আমার সবকিছু। তার জন্য আমি যে কোনও কিছুই করতে পারি।’ টুইটারে আরও কিছু ছবিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, রণবীর তার অন্ধ ভক্তকে নিজের স্বাক্ষর সহ একটি টুপি উপহার দিয়েছেন।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও