শাহরুখের জায়গা ছিনিয়ে নিচ্ছেন রণবীর

ঢাকা, ২৫ জুন, ২০১৯ | 2 0 1

শাহরুখের জায়গা ছিনিয়ে নিচ্ছেন রণবীর

পরিবর্তন ডেস্ক: ১১:৫৫ পূর্বাহ্ণ, জুন ১১, ২০১৯

শাহরুখের জায়গা ছিনিয়ে নিচ্ছেন রণবীর

এবার শাহরুখের জায়গা ছিনিয়ে নিতে চলছেন রণবীর কাপুর? 'ডন-৩' এ আর দেখা যাবে না কিং খানকে। তার জায়গায়  'ডন'-এর চেয়ারে বসছেন রণবীর কাপুর!

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, 'ডন ৩'-এর চিত্রনাট্য নিয়ে ইতিমধ্যেই কাজ শুরু করছেন পরিচালক ফারহান আখতার। এর আগে ডন ও ডন-২ ফারহান আখতারের পরিচালনায় শাহরুখের অন্যতম হিট ছবি। ছবি দুটির চিত্রনাট্য, পরিচালনা ও প্রযোজনা সবটাই ছিল ফারহানের নিজের। যদিও 'ডন ৩'-তে শাহরুখের জায়গায় রণবীর কাপুরকে নেওয়া বিষয়ে ফারহান, শাহরুখ বা রণবীর কেউই কিছু জানাননি।

এর আগে শোনা গিয়েছিল 'ডন-৩'-এ শাহরুখের বদলে নেওয়া হতে পারে রণবীর সিং। আর এই ছবির পরিচালনা ফারহানের বদলে তার বোন জোয়া আখতার করতে পারেন। তবে সে সময় এই খবরটি ভুয়া খবর বলে জানিয়েছিলেন জোয়া আখতার নিজেই।

অপরদিকে, 'জিরো' ছবির ভরাডুবির পর নতুন কোনও ছবির কথা এখনও ঘোষণা করেননি শাহরুখ। কিছুদিনের জন্য ছবি থেকে বিরতি নিয়েছেন তিনি। খবর অনুযায়ী কিং খান তার পরবর্তী ছবির পরিচালনার জন্য বেছে নিয়েছেন 'সঞ্জু' খ্যাত পরিচালক রাজকুমার হিরানিকে। আগামী ছবি নিয়ে কথাবার্তা চলছে তাদের মধ্যে। শাহরুখের পরবর্তী ছবি হতে পারে হিরানি পরিচালিত এবং 'রেড চিলিস'-এর ব্যানারে। এই খবর যদি সত্যি হয় তাহলে বলা যেতে পারে শাহরুখ-রণবীরের পরিচালক অদল-বদল হতে চলেছে।

প্রসঙ্গত, ২০১৮ সালে রণবীর অভিনীত হিরানির 'সঞ্জু' ছবিটি বক্স অফিসে খুব জনপ্রিয় হয়েছিল। রণবীর আপাতত ব্যস্ত অয়ন মুখার্জী পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবির শুটিং-এ। মুখ্য ভূমিকায় রণবীর ছাড়াও রয়েছেন আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং আক্কিনেনি নাগার্জুনা। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন করণ জোহর। অন্যদিকে আবার শুরু হতে চলেছে শাহরুখের চ্যাট শো 'টেড টক'স-এর দ্বিতীয় সিজন।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও