টুইটারে ফের 'আপত্তিকর' আক্রমণ ঐশ্বরিয়া কন্যা আরাধ্যকে

ঢাকা, ১৬ আগস্ট, ২০১৯ | 2 0 1

টুইটারে ফের 'আপত্তিকর' আক্রমণ ঐশ্বরিয়া কন্যা আরাধ্যকে

পরিবর্তন ডেস্ক: ১:০৫ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯

টুইটারে ফের 'আপত্তিকর' আক্রমণ ঐশ্বরিয়া কন্যা আরাধ্যকে

বয়স মাত্র ৭। তবে এই বয়সেই সে যে নাচে বেশ দক্ষ। তা বেশ ভালো করেই বুঝিয়ে দিল ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চন কন্যা আরাধ্য বচ্চন। সম্প্রতি, জনপ্রিয় কোরিওগ্রাফার শমীক দাভারের সামার ফ্রাঙ্ক শোতে অংশ নেয় ঐশ্বরিয়া কন্যা আরাধ্য। আরাধ্যর নাচের সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ছোট্ট আরাধ্য বচ্চনের নাচের এই অনুষ্ঠান দেখতে হাজির ছিল বচ্চন পরিবারের সদস্যরা।  এদিন আরাধ্যকে 'গুল্লি বয়'-সিনেমার গানের সঙ্গে নাচতে দেখা যায়।

আরাধ্যর এই ডান্স পারফরম্যান্স যথেষ্ট প্রশংসিত হয়। তবে নিন্দুকের অভাব নেই। সোশ্যাল মিডিয়ায় ছোট্ট ডান্স পারফরমেন্সের ভিডিও দেখে ঐশ্বরিয়া কন্যাকে আক্রমণ করেন অনেকেই। কেউ লেখেন, 'আরাধ্যর হাত-পা যেন বড় বেশি রোগা।', কেউ লিখেছেন,  'আমি শুধু মাত্র আরাধ্যর পায়ের দিকে দেখছি, এটা যেন অসম্ভব রোগা।',  আবার কেউ লিখেছেন 'আমি আরাধ্যর ডান্স পারফরমেন্স দেখলাম, সেটা যথেষ্ট ভালো, তবে ওর পায়ে মনে হয় কিছু সমস্যা রয়েছে।' কেউ আবার আরাধ্যকে ' পোলিও আক্রান্ত' বলতেও ছাড়েননি। আবার কেউ এমন মন্তব্য করেছেন যা উল্লেখ করারও যোগ্য নয়।

ভিডিও লিংক...

তবে সবাই যে সমালোচনা করেছেন তা অবশ্য নন, অনেকেই ছোট্ট আরাধ্যর এমন অসাধারণ নাচের পারফরমেন্স দেখে প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও