৭ বছর পর পর্দায় ফিরছেন কারিশমা

ঢাকা, ২৫ জুন, ২০১৯ | 2 0 1

৭ বছর পর পর্দায় ফিরছেন কারিশমা

পরিবর্তন ডেস্ক: ১২:১৯ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯

৭ বছর পর পর্দায় ফিরছেন কারিশমা

গত প্রায় ৭ বছর কাজ থেকে দূরে সরে থাকার পর, ফের এখন কাজে ফিরতে চলেছেন কারিশমা কাপুর। যদিও বড় পর্দার অভিনেত্রী হিসেবে এখনই তাকে তেমন দেখা যাচ্ছে না। তবু ৭ বছর কাজ থেকে নিজেকে একেবারে গুটিয়ে রাখার পর, নানা রকম বিজ্ঞাপন, ফ্যাশন ইভেন্ট, এমনকী সিনেমার অতিথি শিল্পী হিসেবেও তাকে দেখতে পাওয়া যাবে। যে গেস্ট অ্যাপিয়ারেন্স হিসেবে তাকে শেষ দেখতে পাওয়া গিয়েছিল শাহরুখ খানের ‘জিরো’ ছবিতে।

ভারতের এই সময় পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি কারিশমা কাজ করছেন এক ডিজিটাল মুভিতে। ‘মেন্টালহুড’ নামের ছবিতে তিনি অভিনয় করছেন মীরা শর্মা-র চরিত্রে। যিনি তার যাবতীয় আবেগ শেয়ার করেন তার ব্লকে। ছবিতে দীর্ঘদিন দেখতে না-পাওয়া প্রসঙ্গে বলতে গেলে, কারিনা কাপুরের বোন কারিশমা জানাচ্ছেন, ‘দুটো সন্তান, সংসারকে সময় দিতে গিয়েই দিন চলে যেত। তাই এটা আমারই ইচ্ছে ছিল, আপাতত ছবি করব না। এখন ওরা একটু বড় হয়ে গিয়েছে। তাই আবার কাজ করতে আমার কোনও সমস্যা নেই। আর ওরা দেখি আমার কাজ করতে দেখে বেশ খুশিই হয়।’

১৯৯৭ থেকে ’৯৯, কারিশ্মার ‘দিল তো পাগল হ্যায়’, ‘হিরো নাম্বার ওয়ান’, ‘বিবি নাম্বার ওয়ান’ ছিল দারুণ হিট। ২০০০-এ ‘ফিজা’, ২০০১-এ ‘জুবেদা’ করার পর, ২০০৪ সালে কাজ থেকে একেবারের নিজেকে সরিয়ে নিয়ে ছিলেন তিনি। এর মাঝে ২০০৩ সালে বিয়ে করেন সঞ্জয় কাপুরকে। শামিরা, কিয়ান দুই সন্তান হওয়ার পর, ২০১৬ সালে তার বিচ্ছেদ হয়ে যায় সঞ্জয়ের সঙ্গে। এর মাঝে যদিও ২০১২ সালে ‘ডেঞ্জারাস ইশক’ নামে এক থ্রিলার ছবিতে কাজ করেছিলেন কারিশমা। কিন্তু ওই নামমাত্র একটিই। তবে আপাতত সব ভুলে, সব ঝেড়ে ফেলে ফের কাজে ফিরছেন তিনি। তার ফ্যানদের কাছে এটা যে খুশির খবর তাতো বটেই।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও