কাল মা-বাবার পরীক্ষার ফল, কিন্তু পাশে নেই সোনাক্ষী!

ঢাকা, ১৩ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

কাল মা-বাবার পরীক্ষার ফল, কিন্তু পাশে নেই সোনাক্ষী!

পরিবর্তন ডেস্ক: ৩:৫৬ অপরাহ্ণ, মে ২২, ২০১৯

কাল মা-বাবার পরীক্ষার ফল, কিন্তু পাশে নেই সোনাক্ষী!

ভারতের সংসদের অলিন্দে প্রবেশের সুযোগ কি দেবেন দেশটির জনগণ। এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে লোকসভা নির্বাচনের প্রত্যেক রাজনৈতিক প্রার্থীর। সিনহা পরিবারেও একই অবস্থা। এখানে আবার টেনশন ডবল। হবে নাই বা কেন! এবছরই বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছেন শত্রুঘ্ন সিনহা। কংগ্রেসের টিকিটেই লড়েছেন ভোট। অন্যদিকে এই প্রথমবার ভোটে দাঁড়িয়েছেন তার স্ত্রী পুনম সিনহাও। সমাজবাদী পার্টির টিকিটে লখনউ থেকে ভোটে লড়েছেন তিনি।

ভারতের এই সময় পত্রিকার খবরে বলা হয়, এই সময়ে বাবা-মার পাশে থাকতে লখনউ অথবা পাটনা সাহিবে উড়ে যাচ্ছেন না সোনাক্ষী সিনহা। ক্যারিয়ারের দিক থেকে খুবই ব্যস্ত সময় যাচ্ছে সোনাক্ষীর। হাতে রয়েছে একাধিক ছবির কাজ। দাবাং ৩ ছাড়াও রয়েছে মিশন মঙ্গল, ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া এবং মৃগদীপ লাম্বার কমেডি ছবি। চলছে সেই সবের কাজ। তবে তার চোখ অবশ্য থাকবে টিভির পর্দায়। খুশির খবর কানে এলেই তিনি উড়ে যাবেন মা-বাবার কাছে।

একটি সাক্ষাৎকারে সোনাক্ষী জানিয়েছেন, ‘মায়ের সঙ্গে লখনউয়ের প্রচারে গিয়েছিলাম। র‌্যালিতে মানুষ যেভাবে যোগ দিয়েছিলেন তা দেখে সত্যিই খুব ভালো লেগেছিল। সেলিব্রিটি হিসেবে নয়, উপস্থিত ছিলাম একজন মেয়ে হিসেবে। মানুষের সাপোর্ট রয়েছে মায়ের সঙ্গে।’

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও