১০ দিনে ৫ কেজি ওজন কমালেন কঙ্গনা

ঢাকা, ১৯ আগস্ট, ২০১৯ | 2 0 1

১০ দিনে ৫ কেজি ওজন কমালেন কঙ্গনা

পরিবর্তন ডেস্ক: ১:৫৩ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

১০ দিনে ৫ কেজি ওজন কমালেন কঙ্গনা

বলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম কঙ্গনা রানাওয়াত। সিমলার এক মধ্যবিত্ত পরিবার থেকে মুম্বাইতে এসে নিজের চেষ্টায় অনেক কিছুই করেছেন তিনি। একদিকে যেমন তাকে নিয়ে বিতর্ক উঠে আসে শিরোনামে, তেমনই তার অ্যাচিভমেন্টও বরাবরই আলোচ্য।

ভারতের কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, আবারও একটা দারুণ অ্যাচিভমেন্টের মুখোমুখি হয়েছেন তিনি। মাত্র ১০ দিনে কমিয়ে ফেলেছেন পাঁচ কেজি ওজন। সম্প্রতি তার সেই পরিবর্তনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছে তার টিম।

ছবিতে দেখা যাচ্ছে, একটি ১০ দিন আগের ছবি যেখানে জিম থেকে বের হচ্ছেন তিনি। আর পরেরটি ১০ দিন পরের ছবি।

আসলে ‘মনিকর্নিকা’র পর এবার কান ফিল্ম ফেস্টিভ্যালে মন দিয়েছেন তিনি। বিশ্বের তাবড় অভিনেতা-অভিনেত্রীরা প্রত্যেক বছর হাজির হন সেখানে। সেখানেই যাবেন কঙ্গনা। তাই নিজের লুক একেবারে পারফেক্ট রাখতে চান তিনি। কোনও খামতি রাখবেন না।

তাই সেই ফিল্ম ফেস্টিভ্যালে যে পোশাক পরবেন, তার জন্য নিজেকে রোগা করে ফেলেছেন তিনি। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘Yaas. WHAT a transformtion!#KanganaRanaut lost 5kgs in just 10 days, just in time to fit into couture. #cannesfilmfestival #cannes2019.’

সেই ক্যাপশন থেকেই পুরো বিষয়টি পরিষ্কার।

সম্প্রতি মনিকর্নিকা ছবিতে ঝাঁসির রানির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন তিনি। এবার রাজকুমার রাওয়ের সঙ্গে ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাকে।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও