আবার বলিউডে ‘রোজা’

ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

আবার বলিউডে ‘রোজা’

পরিবর্তন ডেস্ক: ১:২৮ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

আবার বলিউডে ‘রোজা’

ফের বলিউডে ফিরছেন হরর কমেডি ‘খাল্লি বাল্লি’ মাধ্যমে এমনটা ভাবা উচিত নয় বরং তিনি কাজের মধ্যেই আছেন । এমনটাই দাবি ‘রোজা’ ছবির নায়িকা মধুর । তিনি আগ্রহী ছবিতে কাজ করতে। এই অভিনেত্রীর বক্তব্য, জনগন মনে করে আমি কাজ করছি না, বিদেশে অথবা দক্ষিণে কোথাও বাস করছি অথবা আমি কাজে আগ্রহী নই। এমন কথাটা ঠিক নয়। আমি মুম্বাইতেই থাকি সব সময়।

ভারতের কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, ১৯৯১ সালে ফুল আউর কাঁটে ছবিতে অভিনয় করার মাধ্যমে মধুর আবির্ভাব বলিউডে। তারপরে রোজা সহ বেশ কিছু জনপ্রিয় হিন্দি ও আঞ্চলিক ছবিতে করেছেন। তারপর তিনি ছেলেমেয়েদের দেখাশুনা করার জন্য কিছুদিনের জন্য ব্রেক নিয়ে ফের বলিউডে কাজে ফেরেন এবং ২০১১ সালে মুক্তি পায় লাভ ইউ……মিস্টার কলাকার । এরপর থেকে তিনি নিয়মিত কাজ করার কথাই আশা করেছিলেন কিন্তু তখন কয়েক বছর হয়নি।

২০১৭ সালে টিভি শো আরম্ভ-তে মধু ছিলেন অন্যতম তারকা। গোল্ডি (প্রযোজক গোল্ডি বেহেল) টিভি শো আরম্ভের জন্য তার কাছে এসেছিলেন। যা তার আত্মবিশ্বাস বাড়িয়েছিল। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি কখনই কাজ বন্ধ করিনি, বেশ কিছু দক্ষিণী সিনেমা করেছিলাম। তবে সত্যি কথা বলতে গোল্ডি এবং কিছু টিভি শো ছাড়া তেমন কোনও অফার আসেনি। তাছাড়া পরে আমি চাইনি ওগুলো করতে কারণ প্রতিদিন তাতে কাজ করতে হত যা আমার পোষাচ্ছিল না।

মধু জানান, আরম্ভ-র সহ তারকা রাজনীশ দুগ্গালের সুপারিশে তিনি ‘খাল্লি বাল্লি’-তে কাজ করার সুযোগ পান। ২০১৯ সালে মধু কানাড়ায় সীতারামা কালিয়ানা এবং প্রিমিয়াম ও তামিল ছবি অগ্নি ভার্সের দেবী-তে কাজ করেছেন।

জিজাক/