ভোটে লড়ছেন অক্ষয়?

ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

ভোটে লড়ছেন অক্ষয়?

পরিবর্তন ডেস্ক: ৯:৪৫ পূর্বাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৯

ভোটে লড়ছেন অক্ষয়?

ভোটে লড়ছেন অক্ষয় কুমার। এমন খবর কি শুনেছেন? তবে এই খবর শুনে থাকলেও একেবারেই বিশ্বাস করবেন না। খবরটা সম্পূর্ণ ভুল। একথা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন খোদ অক্ষয় কুমার।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সোমবার সকালেই অক্ষয়ের একটি টুইট ঘিরে জল্পনা তৈরি হয়। অক্ষয় লিখেছিলেন, 'এই প্রথমবার আমি আমার এলাকার জন্য কিছু করতে চলেছি, যা আমি আগে কখনওই করিনি। খুব টেনশন হচ্ছে। এ নিয়ে উদ্বিগ্ন রয়েছি। খবরটা জানার জন্য অপেক্ষা করুন।' আর অক্ষয়ের এই টুইটের পরই জল্পনা ছড়িয়ে পড়ে তিনি ভোটে লড়ছেন।

আর ভোটে লড়ার খবর ছড়িয়ে পড়তেই তার জবাব দিয়ে ফের টুইট করেন অক্ষয়। জানিয়ে দেন, আমার আগের টুইট নিয়ে অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন, তার জন্য ধন্যবাদ। তবে আমার ভোটে লড়ার খবরটা একেবারেই ঠিক নয়।

প্রসঙ্গত, কিছুদিন আগে বলিউডের বেশ কিছু তারকাদের ভোট দেওয়ার আবেদন করেছিলেন নরেন্দ্র মোদী। আর সেই তালিকায়, শাহরুখ, সালমান, আমির, রণবীর, আলিয়াদের সঙ্গে ছিলেন অক্ষয় কুমারও। এছাড়া সাম্প্রতিক কালে অক্ষয়ের বেশকিছু ছবি দেশটির প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারতের বিভিন্ন প্রকল্পকে ভিত্তি করে ছবি বানিয়েছেন। যার মধ্যে 'টয়লেট: এক প্রেমকথা' অন্যতম। আর এসব কারণেই অক্ষয়ের ভোটে লড়ার জল্পনা ছড়িয়ে পড়ে খুব দ্রুত।

জিজাক/