জিরো ফ্লপ করায় খারাপ লেগেছে শাহরুখের

ঢাকা, ১৯ আগস্ট, ২০১৯ | 2 0 1

জিরো ফ্লপ করায় খারাপ লেগেছে শাহরুখের

পরিবর্তন ডেস্ক: ১:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৯

জিরো ফ্লপ করায় খারাপ লেগেছে শাহরুখের

একের পর এক ফ্লপের পর বলিউডের বাদশা হিসেবে প্রত্যাবর্তনের জন্য জিরো-র সাফল্য অত্যন্ত জরুরি ছিল তার। কিন্তু জিরো ব্যর্থ হওয়ায় তার খারাপ লেগেছে। স্বীকার করলেন শাহরুখ খান। এই মুহূর্তে তার হাতে কোনও ছবি নেই বলে জানিয়েছেন তিনি।

ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, চীনে এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, ভারতে জিরো তেমন সাফল্য পায়নি। হয়তো ছবিটা আমার পক্ষে ভুল ছিল, হয়তো গল্প শোনানোর সময় অন্যভাবে বলা হয়। তাই চীনের মানুষ জিরো কীভাবে নেবেন তা নিয়ে তার উদ্বেগ রয়েছে, তার আশা, এই ছবি মানুষের ভাল লাগবে।

বেজিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের শেষ প্রদর্শিত ছবি হতে চলেছে জিরো। ২০ এপ্রিল শেষ হবে এই উৎসব। এই ছবিতে শাহরুখ এক বামনের ভূমিকায় অভিনয় করেছেন। এক সেরিব্রাল পলসিতে আক্রান্ত বৈজ্ঞানিক ও এক বিখ্যাত অভিনেত্রীর সঙ্গে ত্রিকোণ প্রেমে জড়িয়ে পড়ে ছবিতে। কিন্তু যথেষ্ট হইচই ও আগ্রহ তৈরি হওয়ার পরেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি।

শাহরুখ আরও বলেন, জিরো ফ্লপ হওয়ায় খারাপ লেগেছে তার। এত লোক ছবিটা পছন্দ করেননি। ৩ বছর ধরে একটা ছবি তৈরি হল, আর তারপর সেটা চলল না। না, ঠিক হতাশা নয়, তবে এমন দিন তিনি দেখতে চাননি। ৩ মাস পর নিজে ছবিটা দেখবেন তিনি। নিজে দেখে বোঝার চেষ্টা করবেন, ঠিক কোথায় কোথায় ভুল হয়েছিল।

শাহরুখ জানিয়েছেন, তার হাতে এই মুহূর্তে কোনও ছবি নেই, কোন ছবিতে কাজ করবেন এখনও ঠিক করেননি। ঠিক করেছেন মাস কয়েকের ছুটি নেবেন, তারপর ভেবেচিন্তে দেখবেন। কারণ যে ছবিই হাতে নিবেন তা নিয়ে নিজের উত্তেজনা চরমে পৌঁছে দিতে চান তিনি। ৩০ বছর ধরে তিনি কাজ করে চলেছেন, দিনে কাজ করেন ১৬ ঘণ্টা। তাই সেই কাজ যদি আগ্রহী না করে তোলে তাহলে তা করার যৌক্তিকতা কোথায়। হাতে এই মুহূর্তে তেমন কাজ নেই, যদি আসে তিনি দ্বিধা করবেন না।

শাহরুখের মতে, আয়রনম্যান বা ব্যাটম্যানের মত ভারতের নিজস্ব একজন সুপারহিরো থাকা দরকার। চীনা ছবিতে কাজ করতেও তার আপত্তি নেই, তবে সে জন্য মান্দারিন ভাষা শিখতে হবে।

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও