‘কলঙ্ক’ ছবি নিয়ে কী রিভিউ দিলেন দর্শকরা...

ঢাকা, বুধবার, ২২ মে ২০১৯ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

‘কলঙ্ক’ ছবি নিয়ে কী রিভিউ দিলেন দর্শকরা...

পরিবর্তন ডেস্ক: ৩:১১ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৯

‘কলঙ্ক’ ছবি নিয়ে কী রিভিউ দিলেন দর্শকরা...

অবশেষে মুক্তি পেল করণ জোহর প্রযোজনা সংস্থার বহু আলোচিত ছবি 'কলঙ্ক'। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান থেকে সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আদিত্য রায় কাপুর থেকে সোনাক্ষী সিনহা কে না নেই ছবিতে? একই ছবিতে এত তারকা, তার উপর ছবিতে পুরনো প্রেমিক-প্রেমিকার ফের একবার পর্দায় ফেরা, ছবির গল্প সব মিলিয়ে এই ছবি ঘিরে দর্শকদের মধ্যে আগ্রহ ছিল প্রবল। বুধবার তাই ছবিটি মুক্তি পেতেই হলমুখী হয় দর্শকরা। অনেকেই ফার্স্ট ডে ফার্স্ট শো দেখে ফেলেন।

দেখুন কে কী লিখেছেন...

কলঙ্ক-এর প্রশংসা করে এইটিকে মাস্টারপিস বলে বর্ণনা করেছেন সালমান খান। এই ছবির প্রশংসায় পঞ্চমুখ ধড়ক-এর পরিচালক শশাঙ্ক খৈতান।

নিজের এই ছবিতে চিরন্তন প্রেমের গল্প বলে উল্লেখ করেছেন মাধুরী দীক্ষিত।

গোটা ভারতে মোট ৪ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে করণ জোহরের কলঙ্ক।

ভিডিও...

১৯৪০ সালের পটভূমিতে তৈরি হয়েছে 'কলঙ্ক' ছবিটি। এই ছবিটি আদপে ছিল করণ জোহরের বাবা তথা খ্য়তনামা পরিচালক, প্রযোজক যশ জোহরের স্বপ্নের ছবির। তিনিই এই ছবিটি বানানোর পরিকল্পনা করেছিলেন। সে সময় ছবিতে শাহরুখ-রানি, অজয়-কাজলকে নিয়ে এই ছবিতে কাজ করার পরিকল্পনা করেন যশ জোহর। যদিও তার মৃত্যুর পর এই ছবির কাজ আর শুরু হয়নি। পরবর্তীতে করণ জোহর ফের ছবির কাজে হাত দেন। তৈরি হয় কলঙ্ক। যা অবশেষে ১৭ এপ্রিল অর্থাৎ আজ বুধবার মুক্তি পেল। ছবিটি করণের ধর্মা প্রোডাকশন ছাড়াও স্টার ফক্স স্টুডিও ও নাদিয়াওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট ছবিটির প্রযোজনা করে।

জিজাক/