সাইনার বায়োপিক থেকে সরলেন শ্রদ্ধা

ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯ | ২ আষাঢ় ১৪২৬

সাইনার বায়োপিক থেকে সরলেন শ্রদ্ধা

পরিবর্তন ডেস্ক: ১০:২৮ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

সাইনার বায়োপিক থেকে সরলেন শ্রদ্ধা

ভারতের ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন সাইনা নেহওয়ালের বহুপ্রতিক্ষীত বায়োপিকের ফার্স্ট লুক গত বছর প্রকাশিত হয়েছিল। সাইনার ভূমিকায় শ্রদ্ধা কাপুরকে দেখে অনুরাগীরা উচ্ছ্বসিত হয়েছিলেন। আসলে অভিনেত্রী ও টেনিস তারকার মধ্যে চেহারার মিল এই উচ্ছ্বাসের একটা অন্যতম কারণ ছিল। ব্যডমিন্টন খেলোয়াড় হিসেবে বিভিন্ন মুভ যাতে নিখুঁত হয়, তা নিশ্চিত করতে অভিনেত্রী ব্যডমিন্টন কোচদের কাছে প্রশিক্ষণও নিচ্ছিলেন।

কিন্তু সম্প্রতি জানা গেল, ওই বায়োপিক থেকে সরে এসেছেন শ্রদ্ধা কাপুর। জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ব্যস্ত সূচীর কারণেই শ্রদ্ধা এই সিনেমা থেকে সরে দাঁড়ালেন। চলতি বছর একের পর এক সিনেমায় কাজ করছেন স্ত্রী-র অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বর্তমানে তিনি ছিছোরে সিনেমার শুটিং করছেন। এরপর স্ট্রিট ড্যান্সার ৩ ডি-র শুটিং করবেন। এরপর তার সাহো সিনেমা মুক্তি পাবে।

ভারতের অন্যতম সফল ক্রীড়া ব্যক্তিত্ব সাইনা। সেই সাইনার বায়োপিকে কাজের দিন দিতে পারেননি শ্রদ্ধা।

উল্লেখ্য, এই বায়োপিকে কাজের আগ্রহ দেখিয়েছিলেন পরিণীতি চোপড়া। এবার তাকেই শ্রদ্ধা কাপুরের পরিবর্তে সাইনার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

সাইনার বায়োপিকের অন্যতম প্রযোজক ভূষণ কুমার এই খবরের সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেছেন, ২০২০-র শুরুতেই যাতে সিনেমাটি মুক্তি পেতে পারে সেজন্য চলতি বছরের শেষ হওয়ার আগেই শুটিংয়ের কাজ শেষ করতে তারা চেয়েছিলেন। তাই প্রকল্পের কাজ এগিয়ে নিয়ে যেতে সহমতের ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরিণীতি সিনেমার কাজে যোগ দিতে এগিয়ে আসায় তারা খুশি বলে জানিয়েছেন কুমার। তিনি বলেছেন, সাইনা ভারতবাসীকে গর্বিত করেছেন। তাই অলিম্পিকের বছর পর্যন্ত তার বায়োপিক মুক্তির জন্য অপেক্ষা করা যায় না।

এবার পরিণীতিকে এই সিনেমার জন্য প্রশিক্ষণ নিতে দেখা যাবে।

জিজাক/