মুক্তি পাচ্ছে মোদীর বায়োপিক

ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯ | ৩ আষাঢ় ১৪২৬

মুক্তি পাচ্ছে মোদীর বায়োপিক

পরিবর্তন ডেস্ক: ৯:১৯ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

মুক্তি পাচ্ছে মোদীর বায়োপিক

ভারতের প্রধানমন্ত্রীর বায়োপিক যে তৈরি হচ্ছে তা খুব বেশিদিন আগে ঘোষণা হয়নি। এর মধ্যে তা তৈরি করে ফেললেন পরিচালক উমঙ্গ কুমার। শুধু তাই নয়, তা মুক্তি পাচ্ছে দেশটির লোকসভা ভোটের মধ্যেই।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ১১ এপ্রিল থেকে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ হবে। আর দেশটির প্রধানমন্ত্রীর বায়োপিক, ‘পিএম নরেন্দ্র মোদী’ মুক্তি পাচ্ছে ১২ এপ্রিল। ফলে ভোটের মধ্যেই ফের একদফা তোলপাড় হতে পারে রাজনীতিতে।

পরিচালক উমঙ্গ কুমার ছবির বেশিরভাগ অংশের শুটিং সেরে ফেলেছেন উত্তরাখণ্ডে। বাকীটা হবে মুম্বাইয়ে। ১০ মার্চ পর্যন্ত শুটিং হয়েছে উত্তরাখণ্ডে। বুধবার থেকে শুটিং শুরু হয়েছে মুম্বাইয়ে। ছবির প্রযোজক সন্দীপ সিং একটি টিভি চ্যানেলকে জানিয়েছেন, ঋষিকেশ, হরসিল সহ উত্তরাখণ্ডের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে। এখন মুম্বাইয়ে শুটিংয়ের দিকে তাকিয়ে রয়েছি।

গত বছর মুক্তি পেয়েছিল ‘অ্যক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’। এ নিয়ে শোরগোল তুলেছিল কংগ্রেস। অভিযোগ, ছবিতে মনমোহন সিংকে সোনিয়া ও রাহুলের হাতের পুতুল হিসেবে দেখানো হয়েছে। এবার ভোটের আগে নয়, ভোটের মধ্যেই মুক্তি পাচ্ছেন নরেন্দ্র মোদীর বায়োপিক। ফলে ফের একদফা শোরগোল ওঠার সম্ভাবনা।

একটি অতি সাধারণ পরিবার থেকে মোদীর গুজরাটের মুখ্যমন্ত্রী ও দেশটির প্রধানমন্ত্রী হওয়ার কাহিনি তুলে ধরা হয়েছে ছবিতে। ফলে স্বাভাবিকভাবেই ছবিতে রাখা হয়েছে গুজরাটের কিছু লোকেশন। প্রযোজক সন্দীপ সিং জানিয়েছেন, ছবির শুটিং হয়েছে আহমেদাবাদ, কচ্ছ, ভুজেও। এই ধরনের ছবি করার প্রয়োজন ছিল। আশাকারি ছবিটি দর্শদের অনুপ্রাণিত করবে। ছবিতে মোদীর ভূমিকায় অভিনয় করেছেন বিবেক ওবেরয়। এছাড়াও রয়েছেন, বোমান ইরানি, মনোজ যোশী, জরিনা ওয়াহাব, বরখা বিস্ত।

জিজাক/