জিৎ এর নতুন চমক ‘পান্থের’

ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

জিৎ এর নতুন চমক ‘পান্থের’

পরিবর্তন ডেস্ক: ১:১৭ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

জিৎ এর নতুন চমক ‘পান্থের’

চলতি বছরের ঈদে সিনেমা প্রেমীদের জন্য আসতে চলেছে বিশেষ উপহার। তাও আবার একটা নয়, দু’ দুটো। ‘বক্সঅফিস ব্যাটেল’ সৌজন্যে টালিপাড়ার দুই সুপারস্টার- দেব এবং জিৎ। জিতের ‘শেষ থেকে শুরু’ এবং দেবের ‘কিডন্যাপ’ যে ঈদের মরশুমেই মুক্তি পাচ্ছে, সে খবর আগেই জানা গিয়েছিল। তবে, জিৎ-অনুরাগীদের জন্য রয়েছে আরেক চমক। কারণ, টালিউডের ‘বস’ ফের একবার ক্যামেরার সামনে ধরা দিতে চলেছেন অ্যাকশন অবতারে।

সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, জিৎ ঘোষণা করলেন তার নতুন ছবি। অ্যাকশন সিকুয়েন্সে ভরপুর এই ছবির নাম ‘পান্থের’। পরিচালকের আসনে থাকছেন আয়ুষ্মান প্রত্যুষ। ছবির প্রযোজনা করছেন অভিনেতা জিৎ নিজেই।

বুধবারই জিৎ এর অফিসে সম্পন্ন হল ‘পান্থের’-এর মহরৎ। অ্যাকশন সিকুয়েন্সে ‘রাফ অ্যান্ড টাফ’ জিৎ, ঝাঁ চকচকে লোকেশনে নায়িকার সঙ্গে রোমান্স, ইমোশন, রোমান্টিক গান – জিৎ এর ছবিতে এসব উপকরণ যে থাকবেই তা বলাই বাহুল্য। শুধু রোমান্সের রাজাই নন, ফাইটিং সিকুয়েন্সেও তিনি যে টালিপাড়ার আর পাঁচজনকে অনায়াসে টেক্কা দিতে পারেন, সেই প্রমাণ জিৎ অনেক আগেই দিয়ে দিয়েছেন। তাই এই ছবিতেও যে হাড়হিম করা বেশ কিছু অ্যাকশন সিকুয়েন্সে জিতের স্টান্ট থাকছে, তা আলাদা করে আর উল্লেখের অপেক্ষা রাখে না।

ছবিতে প্রোটাগনিস্টের চরিত্রে থাকছেন জিৎ। তবে, তার বিপরীতে টালিউডের কোন নায়িকাকে দেখা যাবে এই ছবিতে, তা এখনও জানানো হয়নি নির্মাতাদের তরফে। জিৎ এর অ্যাকশন ড্রামা মুক্তি পাচ্ছে চলতি বছরেরই আগস্ট মাসে।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নিজের ফটোশুটের এক ভিডিও শেয়ার করেছিলেন টালিপাড়ার এই রোমান্টিক নায়ক। শুধু তাই নয়, এই ভিডিওর সঙ্গে তার ভক্তদের উদ্দেশে বিশেষ বার্তাও দিয়েছেন তিনি। অভিনেতার মতে, ব্যক্তিত্ব আসলে মানুষের দক্ষতা, সেই দক্ষতাই ব্যক্তিকে তৈরি করে। আর সেজন্য বেশ ক’টা সাজেশন দিয়েছেন তিনি সেই ভিডিওয়।

তার বক্তব্য, ‘নিজের জীবনের স্বপ্নগুলোকে নিয়ে বাঁচো। সেগুলোকে সত্যি করো। তাহলেই উঁচুতে ওঠার উড়ান তোমার সঙ্গী হবে।’ জিৎ এর এই ভিডিও যে নিঃসন্দেহে উৎসাহ জোগানোর মতো, তা বলাই বাহুল্য।

জিজাক/