সম্পূর্ণ বদলে গেল সারা খানের চেহারা

ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯ | ২ আষাঢ় ১৪২৬

সম্পূর্ণ বদলে গেল সারা খানের চেহারা

পরিবর্তন ডেস্ক: ৮:৫৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৯

সম্পূর্ণ বদলে গেল সারা খানের চেহারা

'বিদায়ী'-র সাধনা তিনি। ক্যারিয়ারের শুরুতে প্রথম মেগা সিরিয়াল দিয়েই বাজিমাত করেছেন। এরপর বেশ কয়েকটি সিরিয়াল কিংবা রিয়েলিটি শো-তেও হাজির হয়েছেন। কিন্তু,'বিদায়ী'-র সাধনা নামেই দর্শক তাকে এখনও মনে রেখেছে। বুঝতেই পারছেন টেলিভিশন অভিনেত্রী সারা খানের কথাই বলা হচ্ছে। কিন্তু, দর্শকের পছন্দের সেই সারা খান এবার কি করলেন?

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী। যেখানে তিনি একেবারে অন্যরকমভাবে সামনে আসেন। অর্থাৎ, আগের মতো করে নয়, সারা খান এবার প্লাস্টিক সার্জারি করিয়েছেন বলেও দাবি করেন নেটিজেনদের একাংশ। তবে সারা যে প্লাস্টিক সার্জারি করিয়েছেন, তা তিনি নিজেও অস্বীকার করেননি।

উল্টো, তিনি দাবি করেন, যে বা যারা তাকে নিয়ে সমালোচনা করছেন, তাদের অভিনন্দন। সমালোচনায় অভ্যস্ত হয়ে গিয়েছেন তিনি। বিভিন্ন সময় তাকে বিভিন্নভাবে সমালোচনার মুখে পড়তে হয়েছে বা এখনও হয়। তাই সমালোচনার সঙ্গে এখন তিনি অভ্যস্ত হয়ে উঠেছেন বলেও দাবি করেন এই অভিনেত্রী।

দেখুন সারার সেই ছবি...

তবে এই প্রথম নয়, এর আগে কখনও মালদ্বীপে গিয়ে, আবার কখনও দুবাইতে গিয়ে বিভিন্ন রকম ছবি শেয়ার করে সমালোচনার মুখে পড়েন সারা খান। কখনও বিকিনি ছবি পরে ছবি দেওয়ায় সমালোচনার মুখে পড়তে হয় তাকে। আবার কখনও অভিনেত্রীর নগ্ন ছবি ভাইরাল হয়েছে বলে দাবি করা হয়। সবকিছু মিলিয়ে টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী কিন্তু প্রায়শই নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়েন। আর এবারও তার অন্যথা হয়নি।

জিজাক/