বাবাকে আঁকড়ে ধরেই বাঁচতে চান হৃত্বিক

ঢাকা, সোমবার, ২১ জানুয়ারি ২০১৯ | ৮ মাঘ ১৪২৫

বাবাকে আঁকড়ে ধরেই বাঁচতে চান হৃত্বিক

পরিবর্তন ডেস্ক: ১১:০১ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

বাবাকে আঁকড়ে ধরেই বাঁচতে চান হৃত্বিক

ভাল আছেন রাকেশ রোশন। অস্ত্রপচারের পর হাসপতালে থেকে ছাড়া হয়েছে তাকে। আপাতত তাকে বাড়িতে নিয়ে আসা হয়েছে। বাবার সুস্থতার খবর ইতিমধ্যেই নিজের টুইটার হ্যান্ডেলে ছবি শেয়ার করেন হৃত্বিক রোশন। যেখানে রাকেশ রোশন ভাল আছেন বলে ভক্তদের উদ্দেশ্যে বার্তা দেন বলিউড সুপারস্টার।

শুধু হাসপাতাল থেকে ছবি শেয়ার করেই থেমে থাকেননি হৃত্বিক, বাড়িতে আসার পরও বাবা এবং পরিবারের অন্যদের সঙ্গে ছবি শেয়ার করেন 'কাহো না প্যার হ্যায়' অভিনেতা। রাকেশ রোশনকে অনেকটা সুস্থভাবে বাড়ি ফিরিয়ে এনে, প্রত্যেকের মুখেই লেগেছিল তৃপ্তির হাসি। শুধু তাই নয়, তাদের কেউ থামাতে পারবে না বলেও বাবার সুস্থতার খবর জানিয়ে বার্তা দেন হৃত্বিক। যা দেখে উচ্ছ্বসিত তার ভক্তরা।

রাকেশ রোশন ক্যানসারে আক্রান্ত বলে সম্প্রতি খবর পাওয়া যায়। বাবার সঙ্গে ছবি শেয়ার করে হৃত্বিক জানান, বলিউডের এই জনপ্রিয় পরিচালক গলার ক্যানসারে আক্রান্ত। মুম্বাইয়ের সোবো হাসপাতালে তার চিকিত্সা চলছে। তাড়াতাড়িই তার অস্ত্রপচার করা হবে। সেই অনুযায়ী ৮ জানুয়ারি অস্ত্রপচার করা হয় রাকেশ রোশনের। এরপর বেশ খানিকটা সুস্থ অবস্থায় বাড়িতে নিয়ে আসা হয় তাকে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, এসবের মাঝে নিজের জন্মদিন উপলক্ষে কোনও সেলিব্রেশনের ব্যবস্থা করেননি হৃত্বিক। কিন্তু, অভিনেতার সাবেক স্ত্রী সুজান খান এবং প্রিয় বন্ধু সোনালি বেন্দ্রে এবং তার স্বামী গোল্ডি বেহেল হাজির হন হৃত্বিককে 'সারপ্রাইজ' দিয়ে। এরপর সাবেক স্ত্রী এবং বন্ধুর অনুরোধে তাদের সঙ্গে ডিনার ডেটে বের হন হৃত্বিক রোশন।

এদিকে রাকেশ রোশনের অসুস্থতার খবর পেয়ে, তার আরোগ্য কামনা করেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হৃত্বিকের বাবা যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা জানিয়ে বলিউড অভিনেতার পরিবারের পাশে দাঁড়ান মোদী। মোদীর আশ্বাস পেয়ে, তাকে পাল্টা ধন্যবাদ জানান হৃত্বিক। এবং রাকেশ রোশন আপাতত সুস্থ আছেন বলেও প্রধানমন্ত্রীকে জানান হৃত্বিক।

জিজাক/