মোদীর সঙ্গে দেখা করার আগে বিমানে কী করছিলেন তারকারা?

ঢাকা, ২৬ জুন, ২০১৯ | 2 0 1

মোদীর সঙ্গে দেখা করার আগে বিমানে কী করছিলেন তারকারা?

পরিবর্তন ডেস্ক: ১০:৫৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

মোদীর সঙ্গে দেখা করার আগে বিমানে কী করছিলেন তারকারা?

বৃহস্পতিবারই বলিউড তারকাদের সঙ্গে দেখা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কে না ছিলেন না সেখানে, রণবীর কাপুর, রণবীর সিং, রাজকুমার রাও, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহর, রোহিত শেঠি, বরুণ ধাওয়ান, আয়ুষ্মান খুরানা, ভূমি পেডনেকার, একতা কাপুর, আলিয়া ভাট, অশ্বিনী আইয়ার তিওয়ারি সহ আরও অনেকেই।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, মোদীর সঙ্গে বৈঠকও করেন বলিউড তারকারা। আর এই বৈঠকের পরই সিনেমার টিকিটে জিএসটি কমানোর মতো বড় সিদ্ধান্ত নেওয়া হয়। সেজন্য  নরেন্দ্র মোদীকে ধন্যবাদও জানিয়েছেন করণ জোহর।

তবে একসঙ্গে এতজন বলিউড তারকা যখন একই বিমানে নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে দিল্লির উদ্দেশে রওনা দিয়েছিলেন, তখন প্লেনের মধ্যে বেশ মজা মশকরা হবে সেটাই স্বাভাবিক নয় কি? সব বন্ধুরা এক হলে যা হয় আর কি। তাদের আড্ডা, গল্প মশকরার জেরে গোটা বিমানটা একেবারে ছোটখাটো ক্লাব হয়ে উঠেছিল বললেও ভুল হয়না। প্লেনের মধ্যে সকলে বশে ঠিক কী কী করছিলেন, তা ফাঁস হল করণ জোহরের বানানো একটি ভিডিওতে। করণ প্রথমে রণবীর সিংকে গুড মর্নিং বলাতেই তিনি তার স্বভাবজাত ভঙ্গিতে উত্তর দেন। তবে রণবীর সিংয়ের ঠিক উল্টোদিকে বসা আয়ুষ্মান খুরানা করণের ভুল ধরিয়ে দেন, বলেন এটা 'গুড ইভিনিং' হবে। অন্যদিকে বরুণ ধাওয়ান কোনও উত্তর না শুধু একটা হাসি দিয়ে চুপ থাকেন। রোহিত শেঠির কাছে ক্যামেরা পৌঁছলে তিনি করণকে জানিয়ে দেন, তিনি তাকে হিট ফিল্ম দিয়েছেন (সিম্বা)। আর এর ঠিক পরের সিটেই রণবীর কাপুরের কাছে করণ ক্যামেরা নিয়ে গিয়ে তাকে শুভেচ্ছা জানান, তার সমস্ত সাফল্যের জন্য। ভিকি কৌশলকে করণ তার উড়ি সিনেমা মুক্তির জন্য আগাম শুভেচ্ছা জানান।

আর ঠিক উল্টোদিকে আলিয়া ভাট, একতা কাপুর, ভূমি পেডনেকারকে গল্প গুজবে মেতে উঠতে দেখা যায়। তাদের ঠিক পিছনেই বসেছিলেন পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি। সকলের থেকে কিছুটা দূরে রাজকুমার রাও ও সিদ্ধার্থ মালহোত্রাকে মুখোমুখি বসে গল্প করতে দেখা গেল। বোঝা যাচ্ছিল সিদ্ধার্থ আলিয়ার থেকে দূরত্ব রাখতেই তাদের থেকে বেশকিছুটা দূরে বসেছেন। অগত্যা রাজকুমার তাকে সঙ্গ দিচ্ছিলেন। দেখুন বিমানে ঠিক কী কাণ্ডটাই না হচ্ছিল...

ভিডিও লিংক...

অন্যদিকে সমস্ত তারকারা ভিকি কৌশকে তার সিনেমা 'উড়ি', যেটা কিনা শুক্রবার ১১ জানুয়ারি মুক্তি পেয়েছে তার জন্য সকলে মিলে শুভেচ্ছা জানান। ক্যামেরার সামনে সকলে একসঙ্গে চেঁচিয়ে 'জয় হিন্দ' বলে চেঁচিয়ে ওঠেন।

ভিডিও লিংক...

বুঝতেই পারছেন, নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে প্রাইভেট বিমানে কী কাণ্ডটাই না করেছেন বলি তারকারা...

জিজাক/

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও