'প্রত্যেক সিনেমায় ২০টি চুমু, ক্লান্ত আমি', ফুঁসে উঠলেন হাসমি!

ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯ | ৩ মাঘ ১৪২৫

'প্রত্যেক সিনেমায় ২০টি চুমু, ক্লান্ত আমি', ফুঁসে উঠলেন হাসমি!

পরিবর্তন ডেস্ক ২:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৯

'প্রত্যেক সিনেমায় ২০টি চুমু, ক্লান্ত আমি', ফুঁসে উঠলেন হাসমি!

মল্লিকা শেরাওয়াত থেকে জ্যাকলিন ফার্নান্ডেজ কিংবা বিদ্যা বালান, বলিউডের অনেক নামিদামি অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাকে। কিন্তু, 'আশিক বানায়া আপনে হোক' কিংবা 'মার্ডার' কিংবা 'জন্নত', ইমরান হাসমি মানেই স্ক্রিনে একের পর এক চুম্বন দৃশ্য। আর সেই কারণেই বলিউডে 'সিরিয়াল কিসার' হিসেবেই পরিচিত তিনি। কিন্তু, যার পরিচয় 'সিরিয়াল কিসার' হিসেবে, তিনি আদতে কী মনে করেন এই তকমা থেকে?

সম্প্রতি এমনই কিছু প্রশ্ন উঠে আসে ইমরান হাসমির সামনে। আর তার উত্তরে বলিউডের এই অভিনেতা যেন বিরক্তি প্রকাশ করেন এক নিমেষে। বলেন, স্ক্রিনে একের পর এক চুম্বন দৃশ্যে অভিনয় করে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন। গত ১৭ বছর ধরে একই কাজ করে আসছেন। এক একটি সিনেমায় ২০টি করে চুম্বনের দৃশ্য। আর সেখানে অভিনয় করতে গিয়ে ক্রমশ ক্লান্ত হয়ে পড়েছেন। তার ঠোঁটও যেন জবাব দিতে শুরু করেছে বলেও মন্তব্য করেন ইমরান হাসমি।

সম্প্রতি 'হোয়াই চিট ইন্ডিয়া' নামে একটি সিনেমা নিয়ে ব্যস্ত ইমরান। আর সেই সিনেমা সম্পর্কে বলতে গিয়েই নিজের ইমেজ নিয়ে মন্তব্য করেন বলিউডের এই অভিনেতা।

এদিকে সারা আলি খানের সঙ্গে অভিনয় করতে চান বলে জানান ইমরান। তিনি বলেন, 'সিম্বা'-য় সারা যেমন অভিনয় করেছেন, তার থেকে অনুপ্রাণিত তিনি। নিজে 'সিম্বা' দেখেননি বটে। কিন্তু, তার পরিচিতরা অনেকেই রোহিত শেঠির ওই সিনেমা দেখেছেন। সেই কারণেই সইফ-কন্যা সারা আলি খানের সঙ্গে তিনি অভিনয় করতে চান বলে জানান ইমরান।

যদিও ইমরানের ওই বক্তব্যের প্রেক্ষিতে সারা কিন্তু এখনও কোনও মন্তব্য করেননি।

সূত্র: জিএন

ইসি/