ঈশার বিয়েতে ভাইরাল যে ভিডিও

ঢাকা, বুধবার, ২৭ মার্চ ২০১৯ | ১২ চৈত্র ১৪২৫

ঈশার বিয়েতে ভাইরাল যে ভিডিও

পরিবর্তন ডেস্ক: ৩:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৮

ঈশার বিয়েতে ভাইরাল যে ভিডিও

অজয় পিরামল-এর ছেলে আনন্দ পিরামল-এর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ঈশা আম্বানি। ভারতবর্ষের অন্যতম ধনকুবের  মুকেশ আম্বানির মেয়ের সঙ্গে আনন্দ পিরামলের বিয়ের দিন মুম্বাইয়ে যেন তারার মেলা বসে। মুম্বাইয়ে আম্বানি ম্যানশন আনতিলিয়ায় বসে তারকা সমারোহ। মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটন থেকে শুরু করে শচীন টেন্ডুলকর কিংবা শাহরুখ খান কিংবা ঐশ্বরিয়া রাই বচ্চন, কে না হাজির ছিলেন আম্বানি-কন্যার বিয়েতে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ১২ ডিসেম্বর ঈশা আম্বানির সঙ্গে আনন্দ পিরামলের বিয়ের পর, তাদের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে ঈশা-আনন্দের মালাবদলের ছবি দেখা যায়। আর তাদের পাশে দাঁড়িয়ে ছিলেন মুকেশ আম্বানি এবং তার স্ত্রী নিতা আম্বানি।

দেখুন সেই ভিডিও...

ভিডিও লিংক...

চলতি মাসের শুরুর দিকে মুম্বাইয়ের মহাবালেশ্বর মন্দিরে ঈশা আম্বানিকে বিয়ের প্রস্তাব দেন আনন্দ পিরামল। সেখানেই দুই পরিবারের হাজিরায় ঈশা-আনন্দের বিয়ের পাকা কথা সম্পূর্ণ হয়ে যায়।

এরপর ইতালির লেক কোমোতে বসে ঈশা-আনন্দের বাগদানের আসর। করণ জোহর থেকে মণীষ মালহোত্রা, নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া-রা হাজির হন ঈশা-আনন্দের বাগদানের আসরে।

বাগদান পর্ব সম্পূর্ণ হওয়ার পর রাজস্থানের উদয়পুরে আম্বানি কন্যার বিয়ের সঙ্গীতের আসর বসে। সঙ্গীতসহ বিয়ের আগের অনুষ্ঠান শেষ হওয়ার পর মুম্বাইয়ের আনতিলিয়ায় অর্থাৎ আম্বানিদের বাসভবনেই সম্পন্ন হয় মুকেশ আম্বানির মেয়ের সঙ্গে পিরামল ইন্ডাস্ট্রির হবু মালিক আনন্দ পিরামলের বিয়ে।

জিজাক/