ঈশার বিয়ের দিনে গাঁটছড়া বাঁধলেন কপিল

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ | ৫ চৈত্র ১৪২৫

ঈশার বিয়ের দিনে গাঁটছড়া বাঁধলেন কপিল

পরিবর্তন ডেস্ক: ১:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৮

ঈশার বিয়ের দিনে গাঁটছড়া বাঁধলেন কপিল

আম্বানি-কন্যার বিয়ের আলোতে কিছুটা হলেও যেন চাপা পড়ে গেল আরও এক তারকার বিয়ে। কপিল শর্মা, যাকে ছোট পর্দার ‘কমেডি কিং’ বলেই সকলে চেনেন। ১২ ডিসেম্বর তিনি বিয়ে করলেন গিন্নিকে।

এবেলা পত্রিকার খবরে বলা হয়, এক দিকে দেশের সব থেকে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির মেয়ে, ঈশা আম্বানীর বিয়ে ছিল  ১২ ডিসেম্বর। গোটা ভারত যখন সেই রাজকীয় বিয়ে নিয়েই মাতোয়ারা, ওই একই দিনে পাঞ্জাবের জালন্ধরে বিয়ে করলেন কপিল শর্মা ও গিন্নি ছত্রাতকে।

বিয়ের সাজে, যুগলের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন কপিল শর্মা। কনের পরনে ছিল লাল লেহেঙ্গা-চোলি আর সবুজ শেরওয়ানিতে কপিলকে খুবই মানিয়েছিল।

একটি পাঁচতারা হোটেলে বসেছিল কপিল-গিন্নির বিয়ের আসর। কপিলের সহ-অভিনেতা সুমনা চক্রবর্তী, ক্রুশনা অভিষেক, রাজীব ঠাকুর ও অভিনেত্রী রিচা শর্মা উপস্থিত ছিলেন কপিলের বিয়ের অনুষ্ঠানে।

কপিল ও গিন্নি।

১৪ ডিসেম্বর অমৃতসরেই প্রথম রিশেপসন অনুষ্ঠিত হবে কপিল-গিন্নির। দ্বিতীয়টি হবে মুম্বাইয়ে, সম্ভবত ২৪ ডিসেম্বর।

এক সময়ে সন্ধ্যা মানেই ছিল ‘কমেডি উইথ কপিল’ শো। জনপ্রিয় সেই শো-এ ভাঙন ধরে কপিলের জন্যই। মদ্যপ অবস্থায় সহ-অভিনেতাদের সঙ্গে অভব্য অচরণই শুধু নয়, গায়েও হাত তোলেন কপিল। একে একে প্রায় সকলেই কপিলের শো ছেড়ে চলে যান। বেশ কয়েক মাস কেটে গিয়েছে এই ঘটনার। এই ডিসেম্বরেই আবারও কপিলকে দেখা যাবে তার কমেডি অবতারে।

জিজাক/