কোমরের ট্যাটুতে গোটা পরিবারকে বাঁধলেন খুশি কাপুর

ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯ | ৫ আষাঢ় ১৪২৬

কোমরের ট্যাটুতে গোটা পরিবারকে বাঁধলেন খুশি কাপুর

পরিবর্তন ডেস্ক: ১:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৮

কোমরের ট্যাটুতে গোটা পরিবারকে বাঁধলেন খুশি কাপুর

নিজের পোশাকের পছন্দের জন্য প্রায়ই আলোচনার কেন্দ্রে থাকেন শ্রীদেবীর কনিষ্ঠ কন্যা খুশি কাপুর। তার কেতাদুরস্ত পোশাক অবাক করে দিয়েছে অনেক ফ্যাশন বিশেষজ্ঞকেও। অনেক তরুণীই তাকে অনুসরণ করতে শুরু করেছেন। এরই মধ্যে প্রকাশ্যে এল খুশির নতুন ট্যাটু। যার সঙ্গে জড়িয়ে রয়েছেন তার মা শ্রীদেবী, বাবা বনি কাপুর ও বোন জাহ্নবীও।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, দিন কয়েক আগে ঈশা আম্বানি ও আনন্দ পিরামলের বিয়ের আগের আচারের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন খুশি। সেখানে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মণীষ মালহোত্রার নকশা করা লেহেঙ্গা পরেছিলেন তিনি। লেহেঙ্গার জেল্লায় খুশির নতুন ট্যাটুতে তখন নজর পড়েনি কারও। সম্প্রতি মণীষ মালহোত্রা নিজের অফিশিয়াল অ্যাকাউন্টে খুশির ছবি শেয়ার করেন। তাতে খুশির নতুন ট্যাটু নজরে পড়ে সবার।

ট্যাটুটির প্রথমে রোমান হরফে লেখা ছিল V. যার মানে ৫। ৫ নভেম্বর খুশির জন্মদিন। তারপর রোমান হরফে লেখা রয়েছে VI. ৬ মার্চ খুশির বোন জাহ্নবীর জন্মদিন। এর পর লেখা রয়েছে XIII. ১৩ আগস্ট শ্রীদেবীর জন্মদিন। শেষে রয়েছে XI, অর্থাৎ ১১। ১১ নভেম্বর বনি কাপুরের জন্মদিন।

তাছাড়া এতদিনে বহু বার প্রমাণ মিলেছে যে বনি কাপুরের ৫ সন্তানের মধ্যে খুশিই তার সব থেকে কাছের। এই ট্যাটু দেখে অনেকে বলছেন, খুশি শুধু সুন্দরীই নন তার বুদ্ধিও প্রখর। এক কথায় 'বিউটি উইথ ব্রেইন' এত ছোট ট্যাটুতে গোটা পরিবারকে জোড়ার বুদ্ধি তো যেমন তেমন মাথার কাজ নয়।

জিজাক/