সালমানের জীবন থেকে ঐশ্বরিয়াকে 'কেড়ে' নিলেন আনুশকা?

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯ | ৪ মাঘ ১৪২৫

সালমানের জীবন থেকে ঐশ্বরিয়াকে 'কেড়ে' নিলেন আনুশকা?

পরিবর্তন ডেস্ক: ১১:৩৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৮

সালমানের জীবন থেকে ঐশ্বরিয়াকে 'কেড়ে' নিলেন আনুশকা?

ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে সালমানের 'হাম দিল দে চুকে সনম'। ১৯৯৯ সালে ওই সিনেমা মুক্তি পাওয়ার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চনের জুটিকে। 'আঁখকি গুস্তাখিয়া' থেকে শুরু করে 'নিমুড়া নিমুড়া' বলিউডের অন্যতম সেটা জুটি হয়ে ওঠেন সালমান-ঐশ্বরিয়া। যার সৌজন্য পরিচালক সঞ্জয় লীলা বানশালীকেই দিতে হয়। এরপর সালমান খানের সঙ্গে ঐশ্বরিয়া রাই-এর বিচ্ছেদ হয়ে গেলে, পর্দার এই জাদু'-র জুটিকে আর একসঙ্গে দেখা যায়নি। 'সাওয়ারিয়া'-তে সালমান খান-কে কয়েক মিনিটের জন্য অতিথি শিল্পীর ভূমিকায় দেখা গেলেও, সেই জাদু ছোঁয়া আর পায়নি দর্শক। কিন্তু, এবার ফের বানশালীর হাত ধরছেন সালমান খান।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, এবার ফের পরিচালক সঞ্জয় লীলা বানশালীর সিনেমায় কাজ করবেন সালমান খান। ২০১৯ সাল থেকে শুরু হবে এই সিনেমার শুটিং। ২০২০-তে মুক্তি পাবে এই সিনেমা। সঞ্জয় লীলা বানশালীর এই সিনেমায় সালমান খানের সঙ্গে কে স্ক্রিন শেয়ার করছেন?

'সুলতান'-এর 'আরফা'-কে নিয়েই এবার কাজ করতে চান বানশালী। অর্থাৎ আনুশকা শর্মা। 'সুলতান'-এর সাফল্য দেখেই এবার সালমান, আনুশকাকে আবার একসঙ্গে বড় পর্দায় ফিরিয়ে আনতে চাইছেন বলিউডের এই জনপ্রিয় পরিচালক। ইতিমধ্যেই সিনেমা নিয়ে সালমান খানের সঙ্গে কথা হয়ে গিয়েছে। তবে আনুশকা এখনও পর্যন্ত বানশালীর এই প্রজেক্ট স্বাক্ষর করেননি। প্রসঙ্গত আর কয়েকদিনের মধ্যেই মুক্তি পাবে 'জিরো'। পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমায় শাহরুখ খানের ও ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন আনুশকা। অপাতত তাই 'জিরো' নিয়ে ব্যস্ত রয়েছেন বিরাট-পত্নী।

আনুশকা যেমন 'জিরো'-র প্রমোশন নিয়ে ব্যস্ত, তেমনি সালমানও ব্যস্ত 'ভারত'-এর শুটিংয়ের জন্য। আলি আব্বাস জাফরের এই সিনেমায় ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সালমান খান।

এদিকে পরিচালক সঞ্জয় লীলা বানশালী আবারও দীপিকা পাড়ুকোনকে নিয়েই সিনেমা করতে চাইছেন। 'পদ্মাবত'-এর সাফল্যের পর শোনা যাচ্ছিল এমন গুঞ্জন। কিন্তু, এ বিষয়ে দীপিকা বা বানশালী কোনও মন্তব্য করেননি।

এমনকী, ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গেও বানশালী কাজ করতে চাইছেন বলে শোনা যাচ্ছিল। অনুরাগ কাশ্যপের সিনেমা 'গুলাব জামুন'-এর জন্যই ঐশ্বরিয়া বানশালীর প্রজেক্ট থেকে সরে যান। শোনা যাচ্ছিল এমন গুঞ্জনও। কিন্তু, ঐশ্বরিয়াকে নিয়ে কাজের গুঞ্জন নস্যাৎ করে দেন সঞ্জয় লীলা বানশালী।

তিনি স্পষ্ট জানিয়ে দেন, রাই-এর সঙ্গে কাজ করার কোনও কথা হয়নি। এমনকী, পরের প্রজেক্টে রাই কাজ করবেন, এমন কোনও পরিকল্পনা তারও নেই। বানশালীর পাশাপাশি ঐশ্বরিয়াও এই বিতর্ককে সরাসরি নস্যাৎ করে দিয়েছেন।

জিজাক/