মোদীকে কৃতজ্ঞতা প্রিয়াঙ্কা ও নিকের

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫

মোদীকে কৃতজ্ঞতা প্রিয়াঙ্কা ও নিকের

পরিবর্তন ডেস্ক: ১:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ০৬, ২০১৮

মোদীকে কৃতজ্ঞতা প্রিয়াঙ্কা ও নিকের

তার ‘সুখী দাম্পত্য জীবন’ কামনা করায় নরেন্দ্র মোদীর প্রতি কৃতজ্ঞতা জানালেন প্রিয়াঙ্কা চোপড়া। মঙ্গলবার ভারতের তাজ প্যালেসে নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ের রিসেপশনে হাজির ছিলেন দেশটির প্রধানমন্ত্রী।

এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, ইনস্টাগ্রামেও নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে বিয়ের অনুষ্ঠানের ছবি দিয়ে তিনি লেখেন, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে অভিনন্দন। আপনাদের বিবাহিত জীবন সুখের হোক, প্রার্থনা করি।

টুইটারে মার্কিন গায়ক ৩৬ বছরের নিককে ট্যাগ করে প্রিয়াঙ্কা লেখেন, আপনি উপস্থিত থেকে আমাদের ধন্য করেছেন। এজন্য হৃদয়ের গভীর থেকে মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানাই। আপনার মধুর বাক্য ও আশীর্বাদে আপ্লুত।

মোদীর উদ্দেশ্যে ইনস্টাগ্রামে নিকও লেখেন, আপনি উপস্থিত থেকে আমাদের অনুষ্ঠানের মাধুর্য বাড়িয়েছেন। এজন্য প্রধানমন্ত্রী স্যারকে ধন্যবাদ। আপনার শুভেচ্ছা অনেক মূল্যবান।

তাজ হোটেলে প্রিয়াঙ্কা, নিকের রিসেপশন উপলক্ষ্যে চাঁদের হাট বসেছিল কঠোর নিরাপত্তার মধ্যে। নবদম্পতি এখন ভাসছেন অভিনন্দন, শুভেচ্ছার বন্যায়। খ্রিস্টীয় ও হিন্দু, উভয় ধর্মমতেই দুজনের চার হাত এক হয়েছে সম্প্রতি।

জিজাক/