‘নগ্ন হয়েই আসতে হবে আমার বিয়েতে’

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫

‘নগ্ন হয়েই আসতে হবে আমার বিয়েতে’

পরবর্তন ডেস্ক: ১২:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ০৬, ২০১৮

‘নগ্ন হয়েই আসতে হবে আমার বিয়েতে’

‘আমার বিয়েতে সবাইকে নগ্ন অবস্থায় হাজির হতে হবে। পোশাক পরার অনুমতি নেই।’ OMG! এমন কথা শোনার পর মুখ থেকে এ শব্দ বেরিয়ে আসাই স্বাভাবিক। রাখি সাওয়ান্তও সেটাই চান। কীভাবে ফ্যানদের চমকে দিতে হয়, তার চেয়ে বেশি আর কে-ই বা জানেন! আর তাই তো একটি ভিডিওতে এমন কথা বলেই সকলকে অবাক করলেন বলিউডের ড্রামা কুইন।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, বলিউডে এখন বিয়ের মরশুম। সদ্য সাতপাকে বাঁধা পড়েছেন বি-টাউনের সবচেয়ে চর্চিত কাপল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। সদ্য চারহাত এক হয়েছে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার। আর তারই মধ্যে নিজের বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাক লাগিয়ে দিয়েছিলেন রাখি। পাত্র আবার তিনি, যার সঙ্গে রাখির সম্পর্ক আদায়-কাঁচকলায়। ফলে রাখি নেহাতই মশকরা করতে এমন কার্ড বানিয়েছেন নাকি সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, তা নিয়ে চলছে বিস্তর জল্পনা। যা তারিয়ে তারিয়ে উপভোগ করছেন বি-টাউনের আইটেম গার্ল। সেই আলোচনার আগুনে আরও খানিকটা ঘি ঢাললেন তিনি নিজেই।

ইনস্টাগ্রামে নিজের বিয়ের কার্ডের ছবি পোস্ট করে রাখি জানিয়েছিলেন, দীপক কালালের সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি। ছোটপর্দার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এ তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন দীপক। তাতেই রাজি হয়ে যান মডেল-অভিনেত্রী। অথচ নেটিজেনরা ভালই জানেন, রাখি ও দীপক একে অপরের চোখের বালি। তবে রাখি কিন্তু এখনও নিজের মন্তব্যে অনড়। তিনি জানিয়ে দিয়েছেন, ৩১ ডিসেম্বরই দীপকের সঙ্গে বিয়ে করছেন তিনি। তাও আবার মার্কিন মুলুকে। এতদূর পর্যন্ত বিষয়টি তাও বিশ্বাসযোগ্য হলে, এরপর রাখি যা বললেন তাতেই চোখ কপালে ওঠার জোগাড়।

একটি ভিডিওতে তিনি প্রিয়াঙ্কা ও নিকের সঙ্গে নিজের বিয়ের তুলনা করে বসলেন। সোজা বলে দিলেন, পিগি চপসের বেটারহাফের থেকেও ছোট তার হবু স্বামী দীপক। রাখি বলছেন, ‘প্রিয়াঙ্কা, তুমি বিদেশে থেকে ভারতে বিয়ে করেছ আর আমি ভারতে থেকে বিদেশে বিয়ে করব। আমার বিয়েতে শাখরুখ, সালমান, আমির, সব্যসাচীর মতো সব বড় বড় সেলিব্রিটিরা আসবে। তবে শর্ত একটাই। আমার বিয়েতে সবাইকে নগ্ন অবস্থায় হাজির হতে হবে। পোশাক পরার অনুমতি নেই।’ আর মজার বিষয় হল নিজেও নগ্ন অবস্থায় এই ভিডিও বার্তা দিয়েছেন রাখি। সত্যি! এমনটা নিঃসন্দেহে রাখির পক্ষেই সম্ভব।

জিজাক/