‘বিগ বস’-এর মঞ্চে আবারও একসঙ্গে শাহরুখ-সালমান!

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | ২৯ কার্তিক ১৪২৫

‘বিগ বস’-এর মঞ্চে আবারও একসঙ্গে শাহরুখ-সালমান!

পরিবর্তন ডেস্ক: ১০:৩০ পূর্বাহ্ণ, নভেম্বর ০৮, ২০১৮

‘বিগ বস’-এর মঞ্চে আবারও একসঙ্গে শাহরুখ-সালমান!

‘চিরপ্রতিদ্বন্দ্বী’ বা ‘চিরশত্রু’ এই শব্দগুলো বলিউডে নতুন নয়। বি-টাউনে এমন অনেক শত্রুতার গল্প চাউর ছিল বা এখনও রয়েছে। তবে যাদের লড়াই সর্বদাই সংবাদ শিরোনামে ছিল তারা হলেন বলিউডের দুই খান, ‘বাদশা’ শাহরুখ ও ‘ভাইজান’ সালমান। তাদের শত্রুতা সর্বদাই ছিল ‘টক অফ দ্য টাউন’। কিন্তু এখন সেসব অতীত। সম্পর্কের শিথিলতা কাটিয়ে কাছাকাছি এসেছেন দু’জন। ‘বিগ বস’-এর মঞ্চই মিলিয়ে দিয়েছে সিনেমার ‘করণ-অর্জুন’কে।  

সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, শোনা যাচ্ছে আবারও একই দৃশ্যের সাক্ষী হতে চলেছেন এই দুই খানের অনুরাগীরা। আবারও ‘বিগ বস’এর ঘরে একসঙ্গে প্রবেশ করতে চলেছে শাহরুখ ও সালমান।

বিগ বস’এর নবম সিজনে প্রথমবার ক্যামেরার সামনে একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ ও সালমানকে। এরপর ‘দাবাং খান’-এর বোনের বিয়েতে মূল্যবান উপহার দিয়েছিলেন ‘বাদশা খান’। অর্পিতার সঙ্গে তাদের দু’জনের আলিঙ্গনরত ছবি রীতিমতো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এরপর কখনও শাহরুখের বাড়ির সামনে দিয়ে সাইকেল চালাতে দেখা গিয়েছে ভাইজানকে বা সালমানের প্রশংসা করতে শোনা গিয়েছে শাহরুখকে। বিভিন্ন অ্যাওয়ার্ড মঞ্চেও একসঙ্গে দেখা গিয়েছে দুই খানকে। সমালোচকদের মুখে ছাই ঢেলে তারা বুঝিয়ে দিয়েছেন ঝগড়া-ঝামেলা হলেও তাদের মধ্যেকার বন্ধুত্ব এখনও আগের মতোই মজবুত। একপরেই সালমানের ‘টিউবলাইট’ সিনেমায় একটি গানের দৃশ্যে ক্যামিও করেছেন শাহরুখ। আবার বাদশার আসন্ন ছবি ‘জিরো’র একটি গানে ক্যামিও করছেন সালমানও।

এবার নাকি ‘জিরো’র প্রচারেই ‘বিগ বস’-এ আসছেন শাহরুখ। তার সঙ্গে আসতে চলেছেন এই ছবির দুই নায়িকা, সালমানের বান্ধবী ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। ‘উইক এন্ড কা বার’-এ সালমানের সঙ্গে মঞ্চ ভাগ করে নিতে দেখা যাবে তাদের। তবে ঠিক কবে আসছেন তারা  অর্থাৎ কোন সপ্তাহে দুই খানকে একসঙ্গে দেখা যাবে সেই বিষয়টি এখনই স্পষ্ট করেনি কালার্স কর্তৃপক্ষ।

ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে ‘জিরো’। ইতিমধ্যে মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। অনুরাগীদের প্রশংসাও কুড়িয়েছে ট্রেলারটি। যা দেখেই বোঝা যাচ্ছে ক্রিসমাস ও নতুন বছরের ‘ফেস্টিভ সিজন’-এ বক্স অফিসে জমিয়ে দেবেন শাহরুখ-ক্যাটরিনা-আনুশকা। প্রিয় ‘করণ-অর্জুন’কে দেখার জন্য আর কতদিন অপেক্ষা করতে হবে, এখন এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে দুই খানের অনুরাগীদের মধ্যে।

জিজাক/