কিয়ারার সঙ্গে নতুন সম্পর্কে জড়ালেন সিদ্ধার্থ

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রহায়ণ ১৪২৫

কিয়ারার সঙ্গে নতুন সম্পর্কে জড়ালেন সিদ্ধার্থ

পরিবর্তন ডেস্ক: ৯:২৩ পূর্বাহ্ণ, নভেম্বর ০৮, ২০১৮

কিয়ারার সঙ্গে নতুন সম্পর্কে জড়ালেন সিদ্ধার্থ

বহুদিন আগেই ব্রেকআপ হয়ে গিয়েছি আলিয়া ভাট আর সিদ্ধার্থ মালহোত্রার। আলিয়া তো পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে আবার নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন। সিদ্ধার্থ এতদিন সিঙ্গল ছিলেন। কিন্তু এবার মনে হচ্ছে আবার তিনি প্রেমে পড়েছেন।

সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, যার প্রেমে সিদ্ধার্থ পড়েছেন তিনি কিয়ারা আদবানি। শোনা যাচ্ছে দু’জনে ডেট করছেন। তবে বলিউডের নিয়ম মেনে দু’জনেই এই সম্পর্কের কথা অস্বীকার করেছেন। কিন্তু বলিউডের অন্তরে কিন্তু অন্য খবর শোনা যাচ্ছে।

অনেকেই বলছেন, কিয়ারা আর সিদ্ধার্থকে এখন অনেক সময়ই একসঙ্গে দেখা যাচ্ছে। মাঝেমধ্যেই তাদের সঙ্গে দেখা যাচ্ছে পরিচালক করণ জোহরকেও। তিনিই দু’জনের মধ্যে কিউপিডের কাজ করছেন।

কিছুদিন আগেও সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদবানিকে করণের বাড়িতে দেখা গিয়েছে। তবে এই সম্পর্ক নিয়ে সম্ভবত অনেক কিছুই জানেন সিদ্ধার্থের সাবেক আলিয়া ভাট। অনেক দিন থেকেই জানেন নিশ্চয়ই। নাহলে কি আর ‘কফি উইথ করণ’ শো’য়ে এসে তিনি এমনভাবে কিয়ার নাম বলতে পারেন? শো’য়ে যেদিন আলিয়া এসেছিলেন, তাকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি এখন কার সঙ্গে সম্পর্কে আছেন? উত্তরটি সরাসরি এড়িয়ে যান তিনি। রণবীরের নাম মুখে আনেননি। কিন্তু যখনই তাকে জিজ্ঞাসা করা হয় সিদ্ধার্থের কার সঙ্গে ডেট করা উচিত? তখন আলিয়া চটপট উত্তর দেন, ‘কিয়ারা আদবানি’।

আলিয়ার কথা যে ষোলো আনা সত্যি তার প্রমাণ প্রায়ই পাওয়া যাচ্ছে। কিয়ারার আর সিদ্ধার্থ তো একসঙ্গে সময় কাটাচ্ছেনই, তার উপর কিয়ারার জন্মদিনের পার্টিতেও নিমন্ত্রিত ছিলেন সিদ্ধার্ধ।

এখানে অনেকেই বলবেন, সহকর্মী হিসেবে সেখানে নিমন্ত্রিত ছিলেন সিদ্ধার্থ। হতেই পারে। কিন্তু তাই বলে যেখানে গুটিকয়েক অতিথি নিমন্ত্রিত, সেখানে কিয়ারা এমন একজনকে কেন ডাকবেন যার সঙ্গে তিনি কোনও সিনেমাই করেননি?

জিজাক/