রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠান কি ভেস্তে যাবে

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | ২৯ কার্তিক ১৪২৫

রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠান কি ভেস্তে যাবে

পরিবর্তন ডেস্ক: ৮:৪৯ পূর্বাহ্ণ, নভেম্বর ০৮, ২০১৮

রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠান কি ভেস্তে যাবে

বিয়ের বাকি ঠিক সাত দিন। স্বাভাবিক ভাবেই কার্ড ছাপা হয়ে গিয়েছে। অতিথিদের আমন্ত্রণ করার পর্বও মিটেছে সুষ্ঠু ভাবে। এমনকী পাত্রপক্ষের গায়ে হলুদের অনুষ্ঠানও শেষ। এই অবস্থায় বেঁকে বসছে প্রকৃতি।

এবেলা পত্রিকার খবরে বলা হয়, ১৪ ও ১৫ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বিয়ের ভেনু হিসেবে ঠিক করা হয়েছে ইতালির লেক কোমো অঞ্চলকে।

সেপ্টেম্বর মাসে মুকেশ আম্বানী ও নীতা আম্বানীর কন্যা ঈশার সঙ্গে শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের বাগদান সম্পন্ন হয় ইতালির লেক কোমোতে। কিছু দিনের মধ্যেই জানা যায় দীপিকা-রণবীরও বিয়ে করবেন সেখানে। কিন্তু বিয়ের আগেই বিপদের পূর্বাভাস দিচ্ছে প্রকৃতি। 

গত এক সপ্তাহের দুর্যোগে ইতালির অবস্থা রীতিমতো শোচনীয়। ভেনিসের দর্শনীয় অঞ্চলগুলোর ৭৫ শতাংশই পানির তলায়।  এলাকাবাসীরাও রীতিমতো স্তম্ভিত কেননা এই সময় ইতালির আবহাওয়া মোটের ওপর ভাল থাকে। ইতিমধ্যে যে আবহাওয়ার পূর্বাভাস পাওয়া গিয়েছে তাতে আগামী তিন চার দিন বৃষ্টি থাকবে।

ধীর লয়ে ছন্দে ফিরছে ইতালি। সিসিলি, ভেনিসের মতো শহরগুলোতে মিউজিয়াম স্মৃতিসৌধগুলো জনগনের জন্য আবার খোলা হচ্ছে।

ভ্যাটিক্যানের এমন জলমগ্ন অবস্থা আগে দেখতে পাননি পর্যটকরা।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, বৃষ্টির সম্ভাবনা থাকলেও খুব বড় দুর্যোগ হয়তো তৈরি হবে না নতুন করে। তবে পরিবহন ও অন্যান্য সুবিধার এই টলমলো অবস্থা কাটিয়ে না উঠতে পারলে দীপ-বীরের আত্মীয় বন্ধুরা ইতালিতে কতটা সাবলীল ভাবে আনন্দ করতে পারবেন? প্রশ্ন থাকছে।

জিজাক/