গ্রেফতার হতে পারেন নানা পাটেকর

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫

গ্রেফতার হতে পারেন নানা পাটেকর

পরিবর্তন ডেস্ক: ১২:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৮

গ্রেফতার হতে পারেন নানা পাটেকর

যত সময় যাচ্ছে, নানা পাটেকরের ওপর তত দীর্ঘ হচ্ছে গ্রেফতার হওয়ার আশঙ্কার ছায়া। তনুশ্রী দত্তের অভিযোগের ভিত্তিতে মুম্বাইয়ের ওশিওয়াড়া থানা তার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। নানা ছাড়াও ৩ জনের নাম রয়েছে এই এফআইআরে, তারা হলেন কোরিওগ্রাফার গণেশ আচার্য, নির্মাতা সামি সিদ্দিকি ও পরিচালক রাকেশ সারঙ্গ।

এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, এই ৪ জনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে ৩৫৪ ধারা ও নারীদের অসম্মানিত করার অভিযোগে ৫০৯ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। তনুশ্রী এফআইআরে বলেছেন, ২০০৮-এ  হর্ন ওকে প্লিজ ছবির সেটে আইটেম ডান্সের সময় নানা পাটেকর তার যৌন হেনস্থা করেন, যদিও তার চুক্তিপত্রে স্পষ্ট লেখা ছিল, নাচের মুখ্য শিল্পী তিনি একাই থাকবেন, কোনও অশ্লীল, অশিষ্ট বা অস্বস্তিকর দৃশ্য চিত্রায়িত হবে না।

ভারতের মহারাষ্ট্র রাজ্য মহিলা কমিশন মঙ্গলবার নানা, সামি সিদ্দিকি ও রাকেশ সারঙ্গকে নোটিশ পাঠিয়েছে। মুম্বাই পুলিশকে চিঠি লিখে তারা বলেছে, তনুশ্রীর অভিযোগের ওপর কী কী ব্যবস্থা নেওয়া হয়েছে তা বিশদে জানানো হোক।

নানা অবশ্য তনুশ্রীর অভিযোগ অস্বীকার করে দাবি করেছেন, ওই ছবির শুটিংয়ের সময় তিনি তার সঙ্গে কোনওরকম দুর্ব্যবহার করেননি। তনুশ্রীকে আইনি নোটিশও পাঠিয়েছেন ৬৭ বছর বয়সী এই অভিনেতা। সংবাদমাধ্যমে তার মন্তব্য, ১০ বছর আগে যা সত্যি ছিল, তা এখনও সত্যি রয়েছে।

জিজাক/

আরও পড়ুন...
সাংবাদিক সম্মেলন বাতিল করলেন নানা