তনুশ্রী দত্তর অভিযোগকে এভাবে কটাক্ষ করলেন পুনম পান্ডে?

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫

তনুশ্রী দত্তর অভিযোগকে এভাবে কটাক্ষ করলেন পুনম পান্ডে?

পরিবর্তন ডেস্ক: ১২:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৮

তনুশ্রী দত্তর অভিযোগকে এভাবে কটাক্ষ করলেন পুনম পান্ডে?

অভিনেত্রী পুনম পান্ডেকে তাড়াতাড়ি শক্তি কাপুরের সঙ্গে দ্য জার্নি অফ কর্মা সিনেমায় দেখা যাবে। সম্প্রতি এই সিনেমার ট্রেলারও মুক্তি পেয়েছে। ট্রেলারে পুনম ও শক্তি কাপুরকে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে। এই সিনেমার প্রচারের জন্য লাইভ চ্যাটে অনুরাগীদের সঙ্গে কথাবার্তা বলছিলেন পুনম। এরইমধ্যে এক অনুরাগী তার কাছে শক্তি কাপুরের সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চান। এর যে জবাব পুনম দিয়েছেন, তা বেশ ইঙ্গিতপূর্ণ।

এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, অনুরাগীর ওই প্রশ্নের কিছুটা সময় নিয়ে দেন পুনম। তিনি বলেছেন, তার অভিজ্ঞতা কিছুটা অস্বস্তিকর ছিল এবং তখন পরিচালকের দিকে তাকিয়ে তিনি বলেন, ‘চিন্তা করবেন না, ১০ বছর বাদে ফিরে আসব না।’

পুনম মজার ছলে এই কথা বললেও তার বক্তব্যের সঙ্গে অনেকেই তনুশ্রী দত্তর অভিযোগের সঙ্গে জুড়েই দেখছেন।যদিও পুনম তনুশ্রীর নাম উল্লেথ করেননি। কিন্ত ১০ বছর পর ফিরে আসার কথা বলাটা ইঙ্গিত দিয়েছে যে, তার ওই মন্তব্যের নিশানা তনুশ্রী।

সম্প্রতি তনুশ্রী এক সাক্ষাত্কারে ১০ বছর আগের একটি ঘটনা তুলে ধরে নানা পাটেকরের বিরুদ্ধে শ্লীলতাহানির গুরুতর অভিযোগ করেছেন। তার এই বক্তব্য ঘিরে বলিউডে শোরগোল পড়ে গেছে। অনেক তারকাই তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন। আবার কেউ কেউ কৌশলে মন্তব্য এড়িয়ে গিয়েছেন।

তনুশ্রীর অভিযোগ নানা খারিজ করে দিয়েছেন। নানা বলেছেন, এ ব্যাপারে তিনি ১০ বছর আগেও যা বলেছিলেন, এখনও সেই অবস্থানেই অনড় রয়েছেন।

#MeToo ক্যাম্পেইনে তনুশ্রীর ওই অভিযোগের পর বলিউডের আরও কয়েকজনের বিরুদ্ধে একই ধরনের অভিযোগের আঙুল উঠেছে। কৈলাশ খের ও নির্দেশক বিকাশ বহেলের বিরুদ্ধেও যৌন নিগ্রহের অভিযোগ উঠেছে।

জিজাক/