ফের অলোক নাথের বিরুদ্ধে অভিযোগ তুললেন সন্ধ্যা মৃদূল

ঢাকা, ২৬ জুন, ২০১৯ | 2 0 1

ফের অলোক নাথের বিরুদ্ধে অভিযোগ তুললেন সন্ধ্যা মৃদূল

পরিবর্তন ডেস্ক: ১২:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৮

ফের অলোক নাথের বিরুদ্ধে অভিযোগ তুললেন সন্ধ্যা মৃদূল

বিনতা নন্দার পর এবার প্রবীণ বলিউড অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনলেন অভিনেত্রী সন্ধ্যা মৃদূল। সম্প্রতি,  টুইটারে #MeToo প্রচারে এক বিস্তারিত পোস্টের মাধ্যমে তার ওপর হওয়া ওই হয়রানির ঘটনার পুঙ্খানুপুঙ্খ বিবরণ তুলে ধরেন ছোট ও বড় পর্দার অভিনেত্রী।

এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, সেখানে মৃদূল জানিয়েছেন, ওই ঘটনা যখন ঘটেছিল, তখন তিনি নিজের ক্যারিয়ার প্রায় শুরু করছেন। অন্যদিকে, অলোক নাথ প্রতিষ্ঠিত। মৃদূল জানান, ওই ঘটনার ফলে, এই পেশার প্রতি তার যে আস্থা ছিল, তা সেইসময় ভূলুণ্ঠিত হয়েছিল।

মৃদূল এ-ও জানান, তিনি নির্যাতিতা হওয়া সত্ত্বেও তাকেই ভুগতে হয়েছিল। কারণ, অভিনেত্রীর দাবি, অলোক নাথ তার সম্পর্কে সকলের কাছে নেতিবাচক মন্তব্য ও মিথ্যা অপপ্রচার করতে শুরু করেন।

মৃদূল জানান, একটি টেলিফিল্মের শুটিং করতে তিনি কোদাইকানাল গিয়েছিলেন। সহ অভিনেতা হিসেবে ছিলেন অলোক নাথ, যিনি তার অন-স্ক্রিন বাবার চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়া ছিলেন রীমা লাগু, যিনি ছিলেন মায়ের চরিত্রে।

মৃদূলের অভিযোগ, রাতের বেলা হোটেলে তার সঙ্গে মদ্যপ অবস্থায় অভব্যতা করেন অলোক নাথ। তার শ্লীলতাহানি করার চেষ্টা করেন। কোনওমতে, টিমের অন্যান্য অভিনেতা ও কলাকুশলীদের সহায়তায় সেই যাত্রায় তিনি রক্ষা পান।

অভিনেত্রী যোগ করেন, পরে অলোক নাথ সেখানে তার কাছে ক্ষমা চেয়ে নিলেও, মুম্বাই ফিরে তার সম্পর্কে ফের অপপ্রচার শুরু করেন অলোক নাথ।

সম্প্রতি, অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন লেখক-প্রযোজক বিনতা নন্দা। এদিন সেই প্রেক্ষিতে মৃদূল জানান, তার সঙ্গে অলোক নাথ যা করেছেন, তা হয়ত তিনি ক্ষমা করে দেবেন। কিন্তু, বিনতার সঙ্গে যা করেছেন, তা তিনি কখনই ক্ষমা করতে পারবেন না।

জিজাক/

আরও পড়ুন...
ধর্ষণ অভিযোগে অদ্ভুত প্রতিক্রিয়া অলোক নাথের

 

বলিউড ও অন্যান্য: আরও পড়ুন

আরও