প্রীতি জিন্টাকে বিয়ে করলেন সানি দেওল?

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫

প্রীতি জিন্টাকে বিয়ে করলেন সানি দেওল?

পরিবর্তন ডেস্ক ১০:৩৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৮

প্রীতি জিন্টাকে বিয়ে করলেন সানি দেওল?

প্রকাশ্যে এল ‘ভাইয়াজি সুপারহিট’-এর টিজার। যেখানে দেখানো হচ্ছে ভাইয়াজিকে সবাই ভয় পেলেও, স্ত্রীর সঙ্গে বেশ রয়ে সয়েই কথা বলেন। শুধু তাই নয়, স্ত্রী তাকে যখন তখন হুমকি দিয়ে বাড়ি ছেড়ে চলেও যান, তাতেও কিন্তু রেগে যান না ভাইয়াজি।

সেই সঙ্গে ভাইয়াজির সিনেমায় অভিনয় করার শখও রয়েছে বেশ। কিন্তু অভিনয় করতে গিয়েও বেশ বেগ পেতে হয় তাকে। কিন্তু, শেষমেশ ‘দাদাগিরি’ করে ভাইয়াজি যখন নিজের চরিত্রে ফিরতে শুরু করেন, সেই সময় আবার হাজির হন তার স্ত্রী। আর স্ত্রীর ভয়ে ফের কুকড়ে যান ভাইয়াজি। বুঝতেই পারছেন ভাইয়াজি সুপারহিট-এর টিজার যেভাবে দর্শকদের মন জয় করতে শুরু করেছে, তেমনি সানি দেওলকেও এখানে দেখা যাচ্ছে এক নতুন রূপে।

এদিকে ভাইয়াজির চরিত্রে এখানে অভিনয় করতে দেখা যাচ্ছে সানি দেওলকে। অন্যদিকে ভাইয়াজির স্ত্রীর চরিত্রে রয়েছেন প্রীতি জিন্টা। অন্যদিকে সানি দেওল এবং প্রীতি জিন্টার সিনেমার এই টিজারে এক ঝলক দেখা যাচ্ছে আমিশা প্যাটেলকেও। সবকিছু মিলিয়ে ‘ভাইয়াজি সুপারহিট’-এর মধ্যমে সানি দেওল এবং প্রীতি জিন্টা যে আবার নতুন রূপে ফিরে আসছেন, তা কিন্তু বেশ স্পষ্ট।

শুধু ‘ভাইয়াজি সুপারহিট’-ই নয়, সানি দেওলকে দেখা যাচ্ছে ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফিরসে’-তে। এই সিনেমায় সানি দেওলের সঙ্গে রয়েছেন ববি দেওল এবং ধর্মেন্দ্রও। তবে ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফিরসে’-তে সলমন খান, রেখা-কেও দেখা যাচ্ছে মাঝে মধ্যে। আর ওই সিনেমার গান প্রকাশ্যে আসার পর থেকেই দেওল-দের ভক্তরা কিন্তু বেশ উচ্ছ্বসিত।

ভিডিও

ইসি/