ঐশ্বরিয়ার জন্যই সরে গেলেন সালমান

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ | ৭ অগ্রহায়ণ ১৪২৫

ঐশ্বরিয়ার জন্যই সরে গেলেন সালমান

পরিবর্তন ডেস্ক: ১:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮

ঐশ্বরিয়ার জন্যই সরে গেলেন সালমান

‘ধুম ৪’-এ দেখা যাবে সালমান খান-কে। জন আব্রাহাম, হৃত্বিক রোশন এবং আমির খানের পর সালমানকে দেখা যাবে ‘ধুম ৪’-এর অন্যতম প্রধান চরিত্রে। যার বিপরীতে দেখা যাবে অভিষেক বচ্চনকে। সম্প্রতি বলিউড জুড়ে শুরু হয় এমনই গুঞ্জন। কিন্তু, শেষ পর্যন্ত সালমান খান স্পষ্ট জানিয়ে দেন, ‘ধুম ৪’-এ থাকছেন না তিনি।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ‘ধুম ৪’ থেকে সালমান খান কেন বেরিয়ে যাচ্ছেন, তা নিয়েও বেশ জল্পনা শুরু হয়। ঐশ্বরিয়া রাই বচ্চনের জন্যই অভিষেকের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে রাজি হননি সালমান খান। শোনা যায় এমন কথাও। কিন্তু, ‘ধুম ৪’থেকে বেরিয়ে যাওয়া নিয়ে এবার নিজে মুখ খুললেন সালমান খান।

তিনি বলেন, অভিষেক বচ্চনের জন্য যশ রাজ ফিল্মসের এই সিনেমা থেকে বেরিয়ে এসেছেন, এমন নয়। আসলে পর্দায় তিনি কোনওভাবে ‘নেগেটিভ’ চরিত্রে অভিনয় করতে চান না। তার প্রত্যেক সিনেমাতেই ভক্তদের জন্য কোনও না কোনও বার্তা থাকে। কিন্তু, ‘ধুম ৪’-এ অভিনয় করে তিনি কোনওভাবেই কোনও সঠিক বার্তা ভক্তদের দিতে পারবেন না। সেই কারণেই ‘ধুম’ সিরিজ থেকে বেরিয়ে এসেছেন বলে জানিয়েছেন সালমান খান। কিন্তু সালমান যে সাফাই-ই দিন না কেন, সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাই বচ্চনের স্বামীর সঙ্গে তিনি কোনওভাবেই স্ক্রিন শেয়ার করবেন না বলেও যশ রাজ ফিল্মসের এই সিনেমা থেকে বেরিয়ে এসেছেন বলে শোনা যায়।

এদিকে ‘ধুম ৪’-এ শাহরুখ খান অভিনয় করবেন। অভিষেক বচ্চন এবং শাহরুখ খান একযোগে এবার ‘ধুম’-এর সিকুয়েলে অভিনয় করবেন। কিন্তু, এরপরই শাহরুখের জায়গায় উঠে আসে সালমান খানের নাম।

এদিকে  ‘ধুম’-এর কোনও সিরিজ নয়, বর্তমান ‘ভারত’ নিয়ে ব্যস্ত সালমান খান। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ। রয়েছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার এবং নোরা ফতেহিও।

অন্যদিকে পরিচালক অনুরাগ কাশ্যপের সিনেমা ‘মনমর্জিয়া’ নিয়ে ব্যস্ত অভিষেক বচ্চন। এই সিনেমায় বিকি কৌশল এবং তাপসী পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অভিষেক বচ্চন।

শুধু ‘মনমর্জিয়া’ নয়, অনুরাগ কাশ্যপের পরের সিনেমা ‘গুলাব জামুন’-এও দেখা যাবে অভিষেক বচ্চনকে। এই সিনেমায় আবার অভিষেকের সঙ্গে দীর্ঘ ৮ বছর পর স্ক্রিন শেয়ার করবেন তার স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

জিজাক/