‘ভারত’-এর টিজারে শুরু সালমানের স্বপ্ন-সফর

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫

‘ভারত’-এর টিজারে শুরু সালমানের স্বপ্ন-সফর

পরিবর্তন ডেস্ক ৯:৪৫ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮

‘ভারত’-এর টিজারে শুরু সালমানের স্বপ্ন-সফর

‘ভারত’। সালমান খানের স্বপ্নের প্রজেক্ট। আলি আব্বাস জাফরের পরিচালনায় এই ছবিটি বাজেটের দিক থেকে বলিউডে ইতিহাস তৈরি করবে। শুধু বাজেট নয়, কাস্ট বলুন বা অভিনয়— সব দিক থেকেই মাইলস্টোন তৈরি করতে চলেছে এই ছবি। সদ্য মুক্তি পেল এ ছবির টিজার। তার পরই তা সোশ্যাল অডিয়েন্সের (দর্শক) পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, সালমান নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ‘ভারত’-এর টিজার। এই ছবিতেই  প্রিয়াঙ্কা চোপড়ার কামব্যাক (অভিনয়ে ফেরা) করার কথা ছিল বলিউডে। কিন্তু কোনও ব্যক্তিগত কারণে তিনি শেষ মুহূর্তে সরে দাঁড়ান। টুইট করে সে খবর আগেই জানিয়েছিলেন পরিচালক। তাতে সালমানের সঙ্গে প্রিয়াঙ্কার মনোমালিন্যও তৈরি হয়েছে। তবে তা নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি।

প্রিয়াঙ্কা ‘ভারত’ থেকে সরে যাওয়ার পর মূল চরিত্রে ক্যাটরিনা কাইফকে কাস্ট (নির্বাচন) করেছেন পরিচালক। এর আগে ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো ছবিতে জুটি বেঁধেছেন সালমান-ক্যাটরিনা। তাদের ব্যক্তিগত রসায়ন নিয়েও প্রচুর গসিপ রয়েছে ইন্ডাস্ট্রিতে। সব মিলিয়ে ‘ভারত’-এ সালমান-ক্যাট জুটির দিকেই তাকিয়ে রয়েছেন দর্শক।

ভিডিও লিংক

জিজাক/