প্রিয়াঙ্কার এনগেজমেন্ট রিং-এর দাম কত?

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫

প্রিয়াঙ্কার এনগেজমেন্ট রিং-এর দাম কত?

পরিবর্তন ডেস্ক ৯:১০ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮

প্রিয়াঙ্কার এনগেজমেন্ট রিং-এর দাম কত?

১৮ আগস্ট প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে আয়োজন করা হয়েছে অনুষ্ঠানের। সেখানেই নিক, প্রিয়াঙ্কার বাগদানের খবর ঘোষণা করা হবে। সেই কারণেই মার্কিন মুলুক থেকে ভারতে আসছে জোনাস পরিবার। পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ বন্ধুদের হাজিরাতেই নিক, প্রিয়াঙ্কার সম্পর্কে সিলমোহর দেওয়া হবে।

বাগদানের অনুষ্ঠান যা-ই হোক না কেন, নিক, প্রিয়াঙ্কা আংটি বদল সেরে নিয়েছেন অনেক আগেই। জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, পাপারাজ্জির ক্যামেরা দেখেই ‘এনগেজমেন্ট রিং’ লুকিয়ে রাখলেও, মণীষ মালহোত্রার পার্টিতে পিগির (প্রিয়াঙ্কা) আঙুলে উজ্জ্বল হয়ে ওঠে নিকের দেওয়া আংটি।

ভারতীয় সুন্দরীর আঙুলে যে আংটি রয়েছে, তার দাম ২.১ কোটি টাকা। নিউ ইয়র্কের একটি হীরের দোকান থেকেই সাবেক বিশ্ব সুন্দরীর জন্য ওই আংটি কিনেন নিক জোনাস। প্রিয়াঙ্কার ৩৬ বছরের জন্মদিনে ওই আংটি পরিয়ে দেওয়া হয়। লন্ডনে বসেই নিক জোনাসের সঙ্গে বাগদান সারেন প্রিয়াঙ্কা চোপড়া।

এবার ভারতে আসার পরই মা মধু চোপড়া সহ প্রিয়াঙ্কার বাড়ির সব সদস্যদের সঙ্গে পরিচয় পর্ব সেরে নেবেন মার্কিন রকস্টার নিক জোনাস। শুধু তাই নয়, সমস্ত ভারতীয় নিয়ম রীতি মেনেই প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে সারবেন। তবে জোনাস বাড়ির নিয়ম রীতি মেনে নিক, প্রিয়াঙ্কা বিয়ের অনুষ্ঠান সারবেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

নিক জোনাসের সঙ্গে সিঙ্গাপুর ঘুরে সম্প্রতি দিল্লি এসে পৌঁছান প্রিয়াঙ্কা চোপড়া। বিমানবন্দরে নামার পর পাপারাজ্জিকে দেখেই আঙুলের আংটি খুলে ফেলেন প্রিয়াঙ্কা। নিক জোনাসের সঙ্গে লন্ডনেই তিনি বাগদান পর্ব সেরে ফেলেছেন, তা কোনওভাবেই সংবাদমাধ্যমের সামনে আনতে চাননি পিগি। প্রিয়াঙ্কা যতই বিষয়টিকে নিয়ে লুকোচুরি করুন না কেন, নিক জোনাস কিন্তু খোলাখুলি সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন। প্রিয়াঙ্কার সঙ্গে বাগদানের জন্য নিককে শুভেচ্ছা জানানো হলে, তিনি পাল্টা ধন্যবাদও জানান। যে খবর ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

জিজাক/