তৈমুর নয়, সাইফের সঙ্গে কে?

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫

তৈমুর নয়, সাইফের সঙ্গে কে?

পরিবর্তন ডেস্ক ৮:৪০ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮

তৈমুর নয়, সাইফের সঙ্গে কে?

তৈমুর আলি খান-কে নিয়ে যখন পাপারাজ্জি ব্যস্ত, সেই সময় এবার নজরে এল সারা আলি খানের ছোটবেলার ছবি। যেখানে সাইফের কোলে দেখা যাচ্ছে সারাকে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি সাইফ আলি খানের ৪৮ বছরের জন্মদিনের ছবি ভাইরাল হয়। সাইফের জন্মদিন উপলক্ষে রাতভর পার্টি করেন কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, সারা আলি খান, ইব্রাহিম খান, সোহা আলি খান এবং কুণাল খেমু। সাইফের জন্মদিন উপলক্ষে সেদিন হাজির ছিলেন পাতৌদি পরিবারের ঘনিষ্ঠরাও। কেক কেটে, মোমবাতি জ্বালিয়ে পালন করা হয় সাইফের জন্মদিন।

বাবার জন্মদিন উপলক্ষে সেদিন সারা এবং ইব্রাহিমও হাজির হন কারিনার বাড়িতে। সাইফের সঙ্গে সারা এবং ইব্রাহিমকে দেখার পরই পাপারাজ্জি তাদের ঘিরে ধরে। পাপারাজ্জির অনুরোধে বাবার সঙ্গে ছেলে, মেয়েদের পোজও দিতে হয়। সাইফের জন্মদিনে তার সঙ্গে সারা এবং ইব্রাহিমের ছবি সামনে আসার পরই এবার ভাইরাল হল অমৃতা-সাইফ কন্যা সারার ছোটবেলার ছবি।

১৯৯৪ সালে বলিউড অভিনেত্রী অমৃতা সিং-কে বিয়ে করেন সাইফ আলি খান। পরিবারের আপত্তি সত্ত্বেও, ১২ বছরের বড় অমৃতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাইফ। সারা এবং ইব্রাহিমের জন্মের পর ২০০৪ সালে অমৃতা সিং-এর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সাইফের। ওই সময় সারা এবং ইব্রাহিমকে নিয়ে সাইফের বাড়ি ছেড়ে চলে যান অমৃতা সিং। খোরপোষ নিয়ে ওই সময় অমৃতার সঙ্গে সাইফের টানাপোড়েনও শুরু হয়।

বিচ্ছেদের পর সাইফের সঙ্গে তাদের সন্তানদের দেখাও করতে দেওয়া হত না বলে অভিযোগ করেন সাইফ। শুধু তাই নয়, ইব্রাহিমের ১৮ বছর বয়স হওয়া পর্যন্ত খোরপোষের সঙ্গে অমৃতাকে প্রতিমাসে আরও ১ লক্ষ টাকা বেশি দিতে হত। তার জীবনে অন্য নারীর হাজিরা সারা, ইব্রাহিমের উপর প্রভাব ফেলতে পারে, সেই দাবিতেই সাইফের কাছ থেকে তার সন্তানদের দূরে রাখতেন অমৃতা।

সাইফের সঙ্গে সারা..

এ বিষয়ে সাইফ জানান, সারা, ইব্রাহিমকে দেখতে না পেয়ে তিনি কান্নাকাটি করতেন। কখনও সারার জন্য মন কেমন করত তার, আবার কখনও ইব্রাহিমের ছবি হাতে নিয়ে কাঁদতেন তিনি। কিন্তু, অমৃতা কোনওভাবেই তার সঙ্গে সারা, ইব্রাহিমকে দেখা করতে দিতেন না বলে অভিযোগ করেন সাইফ আলি খান।

জিজাক/