ফের বিয়ের পিঁড়িতে আরবাজ খান!

ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫

ফের বিয়ের পিঁড়িতে আরবাজ খান!

পরিবর্তন ডেস্ক ২:২৬ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০১৮

ফের বিয়ের পিঁড়িতে আরবাজ খান!

মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। দীর্ঘ ১২ বছরের সম্পর্ক ভেঙে আরবাজ খানের বাড়ি থেকে বেরিয়ে যান মালাইকা। বলিউড অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদের পর আরবাজ খানের সঙ্গে আর তাকে দেখা যায়নি। কিন্তু, এবার এক রহস্যময়ীর সঙ্গে দেখা গেল আরবাজ খানকে।

জানা যাচ্ছে, জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে দেখা যায় আরবাজ খানকে। শুধু তাই নয়, বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের বাড়িতেই নাকি জর্জিয়ার সঙ্গে পার্টি করতে দেখা যায় আরবাজ খানকে। এমনকি, সঞ্জয় কাপুরের বাড়িতে জর্জিয়া এবং আরবাজের সঙ্গে পার্টি করতে দেখা যায় মালাইকা অরোরার বোন অমৃতা অরোরাকেও। আরবাজের সঙ্গে জর্জিয়াকে দেখে বার বার ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠলেও, সালমন খানের ভাই এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। জর্জিয়াও রয়েছেন চুপ করে।

সম্প্রতি ছেলে আরহান খান, বান্ধবী জর্জিয়া এবং অমৃতা অরোরাকে নিয়ে ডিনার ডেটে যান আরবাজ খান। আরবাজ খানের সঙ্গে তার নতুন বান্ধবীকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে অমৃতা অরোরা তাকে সামলে রাখেন। শোনা যায়, জর্জিয়ার সঙ্গে বিয়ে না হওয়া পর্যন্ত এ বিষয়ে খুব কাছের বন্ধু ছাড়া জর্জিয়ার বিষয়ে আরবাজ কাউকে কিছু জানাননি এবং আরবাজের ঘনিষ্ঠ বান্ধবীদের মধ্যে অন্যতম হলেন প্রাক্তন স্ত্রীর বোন অমৃতা অরোরা।

এদিকে, আরবাজ খানের সঙ্গে জর্জিয়ার সম্পর্ক নিয়ে নাকি সিলমোহর বসিয়ে দিয়েছেন খান বাড়ির সদস্যরা। সম্পর্কের ওপর খান বাড়ির সিলমোহর দেওয়ার পরই এবার জর্জিয়ার সঙ্গে আরবাজ খান বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলে খবর। যদিও এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। সূত্র: জিএন

ইসি/আরপি