ইব্রাহিম ও তৈমুর পুরো বিপরীত!

ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫

ইব্রাহিম ও তৈমুর পুরো বিপরীত!

পরিবর্তন ডেস্ক: ১:৫৭ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

print
ইব্রাহিম ও তৈমুর পুরো বিপরীত!

এই মুহূর্তে মুম্বাইতে রয়েছেন সাইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম খান। কিন্তু, মুম্বাইতে থাকা সত্ত্বেও পাপারাজ্জিকে যেন পাত্তাই দিলেন না সাইফ-পুত্র। ইব্রাহিমকে দেখে যখন ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে, সেই সময় নিজের মোবাইল ফোনেই ব্যস্ত থাকতে দেখা যায় তাকে। একবারও যেন ক্যামেরার দিকে তাকানোর সময় পেলেনই না ইব্রাহিম।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, মুম্বাইতে ফেরেন সাইফ-পুত্র ইব্রাহিম খান। আর মুম্বাইতে ফেরার পর থেকেই পাপারাজ্জির নজরে পড়ে যান তিনি। কিন্তু, কোনও সময়ই ক্যামেরার দিকে পোজ দিতে দেখা যায়নি ইব্রাহিমকে। একদিকে যখন পাপারাজ্জিকে পাত্তা দিচ্ছেন না ইব্রাহিম, সেই সময় তৈমুর কিন্তু পোজ দিচ্ছেন। ক্যামেরা দেখলেই তত্পর হয়ে যায় কারিনা-পুত্র। বাবার কোলে থাকুক কিংবা মায়ের হাত ধরে, কিংবা ন্যানির (শিশুর দেখভাল করেন যিনি) কোলে, ক্যামেরা দেখলে কখনও হা হা করে হাসতে দেখা যায় তৈমুরকে। আবার কখনও ফ্ল্যাশ দেখলে হাতও উঁচু করতে দেখা যায় সাইফ-পুত্রকে। সবকিছু মিলিয়ে, সাইফের বড় ছেলে ক্যামেরা দেখে লজ্জা পেলেও, তৈমুর কিন্তু, পাপারাজ্জি দেখলেই লাফিয়ে উঠতে শুরু করে।

এদিকে সাইফ-কন্যা সারা আলি খান 'কেদারনাথ'-এর শুটিং শেষ করে 'সিম্বা' নিয়ে ব্যস্ত। এই সিনেমায় সারা আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রণবীর সিং। অন্যদিকে, 'কেদারনাথ'-এ সারার বিপরীতে রয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

সারা যখন ধর্মা প্রোডাকশন নিয়ে ব্যস্ত, সেই সময় করণ জোহরের 'তখত' নিয়ে তোড়জোড় শুরু করে দিলেন সাইফ-পত্নী কারিনা কাপুর খান। করণের এই সিনেমায় কারিনার বিপরীতে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর। ঐতিহাসিক প্লটের উপর নির্ভর করেই 'তখত'-এর পরিকল্পনা শুরু করেছেন করণ। এই সিনেমায় রণবীর সিং-এর বোনের চরিত্রে দেখা যাবে কারিনা কাপুর খান-কে। তবে শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর কোন চরিত্রে অভিনয় করছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

যদিও বি টাউন ক্রিটিকদের (সমালোচক) মতে, পরিচালক সঞ্জয় লীলা বানশালীর মত এবার ঐতিহাসিক গল্পের উপরই বেশি করে নির্ভর করছেন করণ জোহরও। আর সেই কারণেই 'কলঙ্ক', 'তখত'-এর মত সিনেমার উপর বেশি করে জোর দিচ্ছেন বলিউডের এই জনপ্রিয় পরিচালক।

অন্যদিকে, সঞ্জয় লীলা বানশালীর 'বাজিরাও মস্তানি'-র পর 'পদ্মাবত'-এও দীপিকা পাডুকোনের সঙ্গে জুটি বাঁধেন রণবীর সিং। কোথাও খলজি রূপে ঝলসে ওঠেন তিনি, আবার কখনও মারাঠা বাজিরাও হিসেবে। এবার পালা করণের 'তখত'-এর।

জিজাক/

 
.


আলোচিত সংবাদ