‘মনমর্জিয়া’র ট্রেলারে চমকে দিলেন অভিষেক

ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

‘মনমর্জিয়া’র ট্রেলারে চমকে দিলেন অভিষেক

পরিবর্তন ডেস্ক: ১২:৫০ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

‘মনমর্জিয়া’র ট্রেলারে চমকে দিলেন অভিষেক

প্রেম জটিল নয়, জটিল প্রেমের মানুষগুলো। মনমর্জিমাফিক সম্পর্ক আর সে সব সম্পর্কের ভাঙা গড়ার খেলার সেই জটিলতা নিয়েই ‘মনমর্জিয়া’র গল্প বুনেছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। ‘সেক্রেড গেমস’-এর বিপুল সাফল্যের পর অনুরাগ আবার হাজির পুরোদস্তুর একটা ছবি নিয়ে। অভিনয়ে ভিকি কৌশল, তাপসী পান্নু আর অভিষেক বচ্চন। সদ্য মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় কাশ্যপ ভক্তদের ‘মনমর্জিয়া’ নিয়ে বাঁধ ভাঙা উচ্ছ্বাস।

দু’বছর পর ফের অভিনয়ে ফিরছেন অভিষেক। ট্রেলারে জুনিয়র বচ্চনের অভিনয়ের এক ঝলক দেখেই অনেকে বলতে শুরু করে দিয়েছেন, ‘এ কোন অভিষেক?’

রুমি-র(তাপসী পান্নু) প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভিকি (ভিকি কৌশল)। এ দিকে বিয়ের প্রসঙ্গ উঠতেই রুমি সিদ্ধান্ত নেয়, দেখেশুনে পরিবারের পছন্দের কাউকে সে বিয়ে করবে। এই পরিস্থিতিতেই রবি (অভিষেক বচ্চন) এসে হাজির হয়। আর ঠিক তখনই শুরু হয় ত্রিকোণ প্রেমের জটিলতা।

‘মনমর্জিয়া’ নিয়ে তাপসী পান্নুর বক্তব্য, ‘আসলে মনমর্জিয়া পরিচালক আনন্দ এল রাই আর অনুরাগ কাশ্যপ কল্পিত দু’টি আলাদা দুনিয়ার সংমিশ্রণ।’

ছবির প্রযোজনা করছেন আনন্দ এল রাই এবং ফ্যান্টম ফিল্মস। চলতি বছরের ১৪ সেপ্টেম্বর মুক্তি পাবে অনুরাগ কাশ্যপ পরিচালিত এই ছবি।

ভিডিও

জিজাক/