নায়িকাদের সঙ্গে পরকীয়ায় নাম জড়িয়েছে যে পরিচালকদের

ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫

নায়িকাদের সঙ্গে পরকীয়ায় নাম জড়িয়েছে যে পরিচালকদের

পরিবর্তন ডেস্ক: ১২:০৮ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

print
নায়িকাদের সঙ্গে পরকীয়ায় নাম জড়িয়েছে যে পরিচালকদের

বলিউড পরিচালকদের সঙ্গে কাজ করার সময় ঘনিষ্ঠতা বেড়েছে অভিনেত্রীদের। কারও সরাসরি নাম জড়িয়েছে। যেমন মহেশ ভাট-পারভীন ববি। কেউ বা সম্পর্কের কথা অস্বীকার করেছেন। অনেক ক্ষেত্রে বিবাহিত পরিচালকরা বিয়ে ভেঙে দ্বিতীয় বার সাত পাকে বাঁধা পড়েছেন।

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, রোহিত শেঠির সঙ্গে ২০০৫ সালে বিয়ে হয় মায়ার। বেশ ভালই কাটছিল। ‘বোল বচ্চন’ ছবির শুটিংয়ের সময় থেকে অভিনেত্রী প্রাচী দেশাইয়ের সঙ্গে এই পরিচালকের সম্পর্কের কথা রটেছিল টিনসেল টাউনে।

স্ত্রী আরতির সঙ্গে বেশ ভাল সম্পর্ক ছিল অনুরাগ কাশ্যপের। ‘দেব ডি’ ছবির শুটিংয়ের সময় আলাপ হয় অভিনেত্রী কাল্কি কোয়েচলিনের। তখনই ঘনিষ্ঠতা বাড়ে। ছয় বছরের বিবাহিত জীবন ছিল তাদের। কাল্কিকে বিয়ে করেন অনুরাগ। চার বছর পর ভেঙে যায় সেই বিয়েও।

পরিচালক বিক্রম ভাটের সঙ্গে বারবার নাম জড়িয়েছে সুস্মিতা সেনের। সাবেক মিস ইউনিভার্সের সঙ্গে লিভ-ইনও করতেন বিক্রম। বিচ্ছেদ হয়ে যায় ছোট্টবেলার প্রেমিকা-স্ত্রী অদিতির সঙ্গে। সুস্মিতার সঙ্গেও স্থায়ী হয়নি সম্পর্ক। তখন আত্মহত্যারও চেষ্টা করেন বিক্রম।

প্রথম স্ত্রী পায়েল খান্নার সঙ্গে দীর্ঘদিনের বিবাহিত জীবনে ছেদ পড়ে আদিত্য চোপড়ার। রানি মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কের কথা রটেছে। কিন্তু স্বীকার করেননি পরিচালক আদিত্য চোপড়া। এড়িয়ে গিয়েছেন রানিও।পরবর্তীতে রানির সঙ্গে বিয়ের কথা স্বীকার করে নেন। রয়েছে মেয়ে আদিরা।

স্ত্রী গীতার সঙ্গে বেশ ভালই ছিলেন পরিচালক রমেশ সিপ্পি। কিন্তু দূরদর্শনের একটি শোয়ের সময় গিয়ে আলাপ হয় অভিনেত্রী কিরণ জুনেজার সঙ্গে। রটেছিল দু’জনের সম্পর্কের কথা। প্রথমে তা প্রকাশ্যে আসেনি।পরে গীতার সঙ্গে বিচ্ছেদ হয় তার। কিরণকে বিয়ে করেন ‘শোলে’ পরিচালক।

কিরণ ভাটের সঙ্গে দিব্যি ছিলেন মহেশ। কিন্তু আলাপ হল পারভীন ববির সঙ্গে। সম্পর্ক নিয়ে পানি গড়ায় অনেক দূর। যদিও সেই সম্পর্ক স্থায়ী হয়নি। পারভীনের সঙ্গে সম্পর্ক ভাঙেনও মহেশই ।

 

পরিচালক গুরু দত্তের স্ত্রী ছিলেন কিংবদন্তি গায়িকা গীতা দত্ত। কিন্তু নায়িকা ওয়াহিদা রহমানের প্রেমেই মজেছিলেন পরিচালক। প্রেম পূর্ণতা না পাওয়ার কারণেই অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন গুরু দত্ত।

রাজ কাপুরের সঙ্গে বিয়ে হয় কৃষ্ণা মালহোত্রার। সেটি প্রেমের বিয়ে। নার্গিসের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল রাজের, এমনটাই গুঞ্জন ছিল বি টাউনে।

জিজাক/

 
.


আলোচিত সংবাদ