বলিউড তারকাদের বেবি শাওয়ারের ছবি

ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

বলিউড তারকাদের বেবি শাওয়ারের ছবি

পরিবর্তন ডেস্ক: ১২:১১ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৮

বলিউড তারকাদের বেবি শাওয়ারের ছবি

দ্বিতীয় বার মা হতে চলেছেন শহিদ পত্নী মীরা রাজপুত। মা হতে চলেছেন নীল নিতিন মুকেশের স্ত্রী রুক্মিণীও। তবে হালফিলে বেশ কিছু তারকার বেবি শাওয়ারকে ঘিরে দেখা গেছে আলাদা উন্মাদনা। এবং অনেক ক্ষেত্রেই তা ছাপিয়ে গেছে বিবাহ অনুষ্ঠানকেও। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

ঐশ্বরিয়া রাই বচ্চন: দক্ষিণ ভারতীয় প্রথায় ‘গোদ ভরাই’ অনুষ্ঠান হয়েছিল ঐশ্বরিয়া রাই বচ্চনের। কাঞ্জীভরম শাড়ি, আর ভারী গহনায় ঐশ্বরিয়া সেজেছিলেন সে দিন। গোটা বলিউডই প্রায় হাজির হয়ে গিয়েছিল ঐশ্বরিয়ার বেবি শাওয়ার অনুষ্ঠানে।

সোহা আলি খান: একটু আলাদা ধরনের বেবি শাওয়ার হয়েছিল সোহা আলি খানের। সে দিন সোহার পরনে ছিল গোলাপি একটি পোশাক। বেশি জাঁকজমক নয়, আত্মীয় আর কাছের মানুষদের উপস্থিতিতেই বেবি শাওয়ার হয়েছিল সোহা আলি খানের।

অর্পিতা খান শর্মা: প্রথমে দুবাইতে বেবি শাওয়ার হয়েছিল সালমান খানের বোন অর্পিতার। আর তারপর সালমান খান মুম্বাইতে বোনের বেবি শাওয়ারের পার্টি দেন। প্রায় গোটা বলিউডই পৌঁছে গিয়েছিল অর্পিতা খানের বেবি শাওয়ারে।

শিল্পা শেঠি কুন্দ্রা: বেশ জাঁকজমক করেই বেবি শাওয়ার হয়েছিল শিল্পা শেঠির। বলিউডের নামজাদা তারকারা হাজির হয়ে গিয়েছিলেন সে দিন। গোলাপি পোশাকে প্রেগন্যান্ট শিল্পাকে সে দিন পরীর মতোই দেখাচ্ছিল।

এষা দেওল: সিন্ধি কায়দায় বেবি শাওয়ার হয়েছিল এষা দেওলের। বিয়ে এবং আরও নানান অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছিল সেই অনুষ্ঠান। এষার বোনও তার জন্য আরেকটি বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন।

মীরা রাজপুত: ফের মা হতে চলেছেন শহিদ পত্নী মীরা। মুম্বাইতে শহিদের বাড়িতেই হয়ে গেল সেই অনুষ্ঠান। খুব জাঁকজমক না হলেও পরিচিতরাই উপস্থিতি ছিলেন মীরা রাজপুতের বেবি শাওয়ারে।

জিজাক/