'ডক্টর হাতি'-র চরিত্রে কে আসছেন?

ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

'ডক্টর হাতি'-র চরিত্রে কে আসছেন?

পরিবর্তন ডেস্ক ২:০৩ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৮

'ডক্টর হাতি'-র চরিত্রে কে আসছেন?

কবি কুমার আজাদের মৃত্যুতে যেমন শোকের ছায়া নেমে আসে টেলিভিশন দুনিয়ায়, তেমনি সংশ্লিষ্ট চরিত্র নিয়ে টানাপোড়েন শুরু হয়েছে। কবি কুমার আজাদের মৃত্যুর পর থেকে তাই শুরু হয়েছে বেশ গুঞ্জনও। শোনা যাচ্ছে, কবি কুমার আজাদ অর্থাৎ ‘ডক্টর হাতি’-র চরিত্রে এবার নির্মল সোনিকে নিয়ে আসা হচ্ছে। বেশ কিছুদিন ধরেই ‘ডক্টর হাতি’-র চরিত্রে নির্মল সোনিকে নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

যদিও, নির্মল সোনি এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। তিনি বলেন, শো-এর নির্মাতাদের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। শো-এর নির্মাতারা আগে এ বিষয়ে কিছু বললে বা তাকে ফোন করলে, তারপরই এ বিষয়টি নিয়ে তিনি মন্তব্য করবেন বলেও জানিয়েছেন নির্মল সোনি।

প্রসঙ্গত, এর আগেও বেশ কয়েকবার কবি কুমার আজাদের অনুপস্থিতিতে ‘ডক্টর হাতি’-র চরিত্রে দেখা গেছে নির্মল সোনিকে। কিন্তু, ‘তারাক মেহতা কা উল্টা চশমা’-য় কেন তিনি অভিনয় করলেন না, এই প্রশ্নের উত্তরে নির্মল সোনি কি বললেন?

নির্মল সোনি বলেন, ‘তারাক মেহতা ক উল্টা চশমা’-র শুটিংয়ের সময় তার অন্য একটি মেগায় শুটিং চলছিল। সেই কারণেই এই মেগায় বেশিদিন তিনি কাজ করতে পারেননি।

সম্প্রতি হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় কবি কুমার আজাদের। অরিরিক্ত ওজনজনিত সমস্যায় বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন তিনি। অবশেষে হৃদযন্ত্র বিকল হয়ে যাওয়ার পর কোমায় চলে যান তিনি। কয়েকদিন হাসপাতালে ভর্তি থাকার পর মৃত্যু হয় কবি কুমার আজাদের।

জিজাক/